চোখের সাদা অংশে করিয়েছেন রঙ্গিন ট্যাটু তারপর……

Colored tattoo on the white part of the eye then......
জন দেখেছেন : 2005
0 0
Read Time:2 Minute, 57 Second

হাইলাইটস

  • দু’জনের দেহে রয়েছে মোট আটানব্বইটি অলঙ্কার
  • স্বামী স্ত্রী শীঘ্রই ১০০ টি অলঙ্কার গেথে সেঞ্চুরি করবেন
  • চোখের  স্ক্লেরাস বা চোখের সাদা অংশে করিয়েছেন রঙ্গিন ট্যাটু

ডিজিটাল ডেস্ক – ফের রেকর্ড গড়লেন দুই ট্যাটু প্রেমিক । প্রায় চব্বিশ বছর আগে, ১৯৯৮ সালে মোটরবাইক নিয়ে হওয়া একটি আলোচনাসভাতে আলাপ  হয় ভিক্টর হুগো (Victor Hugo) ও গ্যাব্রিয়েলা পেরাল্টার। এক দেখাতেই পরস্পরকে ভালোবেসে ফেলেন তারা। অবাক হবেন জেনে, তাদের পরস্পরের প্রতি আকৃষ্ট হওয়ার মূল কারণ ছিলো, দু’জনেই তাদের দেহে বিভিন্ন রকমারী বদল আনতে পছন্দ করেন। দীর্ঘদিন একসাথে থাকার পর ১৪ বছর আগে বিয়ে করেন দু’জন।তাঁরা এখন ইন্টারনেটে দেহে সবচেয়ে বেশি অলঙ্কার গেঁথে নেওয়া জুটি হিসাবে বেশ পরিচিত। দু’জনের দেহে রয়েছে মোট আটানব্বইটি অলঙ্কার ।

জন্মসূত্রে ভিক্টর হুগো উরুগুয়ের বাসিন্দা আর গ্যাব্রিয়েলার বাড়ি আর্জেন্টিনায়। এর আগে ২০১৪ সালেও একবার বিবাহিত দম্পতি হিসাবে রেকর্ড গড়েন, তখন তাঁদের দেহে ফোটানো বিভিন্ন ধরনের অলঙ্কারের মোট সংখ্যা ছিল চুরাশি। তার পর তাঁরা নিজেদের শরীরের বসিয়েছেন আরও চোদ্দটি বেশ কিছু অলঙ্কার ।তাদের চোখের  স্ক্লেরাস বা চোখের সাদা অংশে করিয়েছেন রঙ্গিন ট্যাটু

এছাড়া চোদ্দটি বডি ইমপ্লান্ট, শুধু ত্বক নয়, দাঁত ও চোখেও বিভিন্ন রকম বদল এনেছেন দম্পতি। মুখের ভিতর মাড়িতে ৫টি সার্জারি ডেন্টাল ইমপ্লান্ট করেছেন তাঁরা। এমনকি দু’জনই কৃত্রিম ভাবে বেশ লম্বা করেছেন তাদের কান,  তাতে ২টি করে দুলও পরেছেন, এছাড়া জিহ্বাতে মাঝখান থেকে কাঁটে সাপের জিভের ন্যায় আকৃতি দিয়েছেন। তাদের ইচ্ছে এখনই থামচ্ছেন  না তারা। স্বামী স্ত্রীর যুগলবন্দিতে শীঘ্রই ১০০ টি অলঙ্কার গেথে সেঞ্চুরি করবেন, ব্যাস এইটুকু আশা তাঁদের।

আরোও পড়ুন – বুকে ব্যাথায় অসুস্থ অনুব্রত মণ্ডল তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে

সংবাদটি শেয়ার করুন

Next Post

জেনে নিন একজন সিজারিয়ান মায়ের খাবার তালিকা সম্পর্কে

Mon Nov 21 , 2022
সিজার বা সি সেকশন এর মাধ্যমে বাচ্চার জন্ম দেওয়া একটি মায়ের জন্য অত্যন্ত ঝুঁকিপূর্ণ‌। সি সেকশনের মাধ্যমে বাচ্চার জন্ম হলে একজন মা মানসিক এবং শারীরিক উপায় দিক থেকে ডিপ্রেশনে থাকে।
surgeon mother