টোটো রাখা নিয়ে করণদিঘির দুই গ্রামের মধ্যে সংঘর্ষ, এক জনের মৃত্যু

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : পাশাপাশি দুই গ্রামের মধ্যে সংঘর্ষে প্রাণ হারালেন একজন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার করণদিঘি থানার ভুলকি এবং দোমহনা এলাকায়। এক হোটেলের সামনে এক টোটো চালক নিজের টোটো দাঁড় করিয়ে রেখেছিলেন। সেই সময় ওই হোটেল মালিক ব্যবসায় অসুবিধার কথা বলে হোটেলের সামনে থেকে টোটোটি সরিয়ে দিতে বলেন। কিন্তু বেঁকে বসেন টোটো চালক।

‘রাস্তায় সরকারি জাইগায় রেখেছি’ বলে টোটো সরাতে অস্বীকার করেন। দু’জনের কথা কাটাকাটি শুরু হয় এবং হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। পাশাপাশি দুই গ্রামের দুই ব্যবসায়ী মার খেয়েছেন শুনে দুই গ্রামের লোকজন দল বেঁধে এসে সংঘর্ষে জড়িয়ে পড়েন। ধারালো অস্ত্র নিয়ে এক গ্রামের লোকজন আরেক গ্রামের লোকজনের ওপর চড়াও হয়। এই সংঘর্ষে এক জনের মৃত্যু হয়েছে এবং ছ’জন গুরুতর ভাবে জখম হয়েছেন বলে জানা গিয়েছে। মৃতের নাম মনিরুল হক। বয়স ২৬ বছর। বাড়ি ভুলকিতে। সংঘর্ষের খবর পেয়ে ছুটে আসে করণদিঘি থানার পুলিশ।

এই ঘটনার সাথে যুক্ত দুই পক্ষের ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। করণদিঘি থানার আইসি সৌম্যজিত রায় জানিয়েছেন, মৃতদেহ ময়না তদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আহতদের রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই গ্রামেই ১৪৪ ধারা জারি করা হয়েছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

মধ্যবিত্তের উদ্বেগ বাড়িয়ে আজও বাড়ল পেট্রোল-ডিজেলের দাম

Sat Oct 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : আজ আবারও দাম বাড়ল পেট্রোল-ডিজেলের। এই অক্টোবর মাসের ছ’দিন বাদে প্রতি দিনই পেট্রোল-ডিজেলের দাম বেড়েই চলেছে। আর এখানেই চিন্তা বাড়ছে মধ্যবিত্ত তথা সাধারণ মানুষের। জ্বালানির দাম বাড়ায় নাভিশ্বাস ওঠার যোগার সাধারণ মানুষের। কিছুদিন আগেই পেট্রোল সেঞ্চুরি পূর্ণ করেছিল। পিছিয়ে নেই ডিজেলর […]

আপনার পছন্দের সংবাদ