উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী! কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হল মালদা স্টেশন

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 49 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তৃতীয়বার মুখ্যমন্ত্রী পদে বসার পর এই প্রথম মালদা, উত্তর দিনাজপুর এবং দক্ষিণ দিনাজপুর জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই তিন জেলায় প্রশাসনিক বৈঠক করবেন সরকারি বিভিন্ন আধিকারিক এবং জনপ্রতিনিধিদের সঙ্গে।

সোমবার দুপুরে হাওড়া থেকে ট্রেনে মালদার উদ্দেশ্যে রওনা হন মুখ্যমন্ত্রী। তাঁর সফর ঘিরে এই তিন জেলা জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। মঙ্গলবার উত্তর দিনাজপুর এবং দক্ষিণ দিনাজপুর জেলায় প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। ৮ তারিখ মালদায় বৈঠক করবেন আজ সন্ধ্যায় শতাব্দী এক্সপ্রেসে মালদা স্টেশনে পৌঁছন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী আসার জন্য মালদা স্টেশন জুরে নিরাপত্তা জোরদার করা হয়েছিল। কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয় মালদা স্টেশন। প্রচুর পুলিশ মোতায়েন করা হয়। বিভিন্ন দফতরের আধিকারিকরা মালদা স্টেশনে থেকে নিরাপত্তা খতিয়ে দেখেন বারবার। এছাড়া মুখ্যমন্ত্রীর সফরসঙ্গীদের যাতায়াতের জন্য স্টেশনে বিশেষ বাসেরও ব্যবস্থা করা হয়। আজ রাতে মালদার একটি সরকারি আবাসনে থেকে মঙ্গলবার সকালে গঙ্গারামপুরের উদ্দেশ্যে রওনা দেবেন মুখ্যমন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

Next Post

নাগাল্যান্ড নিয়ে সংসদে বিবৃতি দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

Mon Dec 6 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গোপন সূত্রে জঙ্গি অনুপ্রবেশের খবর জানতে পেরেই নিরাপত্তা জোরদার করেছিল অসম রাইফেলস। ঠিক সেই সময়ে স্থানীয় একটি কয়লাখনির কয়েকজন শ্রমিক একটা গাড়ি করে ফিরছিলেন। অসম রাইফেলসের সেনা জওয়ানরা জঙ্গিদের গাড়ি ভেবেই গুলি চালাতে থাকে এবং সেখানেই ৬ জন গ্রামবাসীর মৃত্যু হয় এবং […]