অর্থ মন্ত্রক নিজের হাতে রাখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :পূর্ব ঘোষণা মত রাজ্য মন্ত্রী সভার সম্প্রসারন করা হয়েছে। গত বিধানসভা ভোটের পর রাজ্য মন্ত্রীসভা গঠন করা হয়েছিল। বিধানসভা ভোটে না জিতেও মন্ত্রী হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অর্থমন্ত্রী অমিত মিত্র।

মুখ্যমন্ত্রী বিধানসভা উপনির্বাচনে জিতে আসলেও ভোটে দারান নি অমিত মিত্র। ফলে ডঃ অমিত মিত্রকে আর মন্ত্রী রাখা যাবে না। সেই মত মঙ্গলবার রাজ্য মন্ত্রী সভার সম্প্রসারণ হয়েছে। সুব্রত মুখোপাধ্যায় মারা যাওয়ার ফলে পঞ্চায়েত মন্ত্রীর পদ খালি হয়েছে। কে পান অর্থ এবং পঞ্চায়েতের দায়িত্ব তা নিয়ে কৌতূহল ছিল। আজ এই সমস্যার সমাধান নিজেই বেড় করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায়।

অর্থ মন্ত্রকের দায়িত্ব নিজের কাধে তুলে নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে মুখ্যমন্ত্রী নিজে স্বরাষ্ট্র, স্বাস্থ এবং অর্থ মন্ত্রক সহ অনেকগুলো দায়িত্ব নিজের কাছেই রেখেছেন। অর্থ উপদেষ্টার দায়িত্বে রাখা হয়েছে প্রাক্তন অর্থ মন্ত্রী ডঃ অমিত মিত্রকে। বেশ কিছু রদবদল করা হয়েছে আজ। ক্রেতা সুরক্ষার দায়িত্ব দেওয়া হয়েছে মানস ভুইয়া কে। অর্থ দপ্তরের প্রতি মন্ত্রী করা হয়েছে চন্দ্রিমা ভট্টাচার্য কে। আপাতত পঞ্চায়েত মন্ত্রী হয়েছেন পুলক রায় এবং পঞ্চয়েত দপ্তরের প্রতিমন্ত্রী করা হয়েছে বেচারাম মান্না কে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

পেট্রোল, ডিজেলের ভ্যাট কমানোর দাবিতে রাজ্যের পেট্রোল পাম্পে বিজেপির বিক্ষোভ

Tue Nov 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ৪ নভেম্বর থেকে কেন্দ্র সরকার পেট্রোল, ডিজেলের শুল্ক কমিয়েছে৷ কেন্দ্রের অনুগামী হয়ে ২২ বিজেপি শাসিত রাজ্য ও কেন্দ্র শাসিত অঞ্চল পেট্রোল-ডিজেলে ভ্যাট কমিয়েছে ৷ অথচ, বাংলা কমায়নি ৷ আর এই ইস্যুকে ঢাল করেই বঙ্গ বিজেপি সারা রাজ্য জুড়ে বিক্ষোভ আন্দোলন শুরু করেছে৷ […]

আপনার পছন্দের সংবাদ