বুধবার সার দিন কেমন যাবে, জানতে দেখে নিন আজকের রাশিফল
Connect with us

রাশিফল

বুধবার সার দিন কেমন যাবে, জানতে দেখে নিন আজকের রাশিফল

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ সপ্তাহের দ্বিতীয় কাজের দিনটা কেমন যাবে! জানতে দেখে নিন আজকের রাশিফল।

 

মেষ: আজ ব্যবসায় শ্রীবৃদ্ধির সুযোগ রয়েছে। শরীরে চোট-আঘাত লাগার আশঙ্কা আছে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে। আজ তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ কোনও সুসংবাদ পেতে পারেন। আপনার ব্যবহার কেউ আঘাত পেতে পারেন।

Advertisement

বৃষ: দিনের শুরুতেই আর্থিক ক্ষতির খবর আসতে পারে। কর্মস্থানে অন্যের সিদ্ধান্তকে গুরুত্ব দিতে হবে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি সাহায্য পাবেন। বাড়তি খরচের জন্য সংসারে অশান্তি হতে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে।

মিথুন: আজ কোনও দুর্ঘটনার জন্য কাজের ক্ষতির আশঙ্কা আছে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। ভাইয়ের সঙ্গে অশান্তি হতে পারে। আজ অতিরিক্ত খরচ হবে। কারও চক্রান্তে ব্যবসায় লাভ নাও হতে পারে।

কর্কট: চাকরিতে পদোন্নতি ও বিদেশযাত্রার যোগ আছে। শ্বশুরবাড়ি থেকে উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। বিয়ের জন্য খুব ভালো সময় আসছে। যাঁরা পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যা ভোগাতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে।

Advertisement

সিংহ: আজ মানসিকভাবে আঘাত পেতে পারেন। কর্মস্থলে পুরনো ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি আসতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতির আশঙ্কা। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। চাকরি নিয়ে চিন্তা বাড়তে পারে।

কন্যা: প্রেমের ক্ষেত্রে ভালো সময়। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভালো সময়কে নষ্ট করতে পারে। সংসারে অতিরিক্ত খরচ হতে পারে। মামলায় জয় আসতে পারে। স্নায়ুর রোগে ভুগতে পারেন। বাড়তি কিছু খরচের জন্য ঋণ নিতে হতে পারে।

তুলা: আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। প্রেমের ব্যাপারে শুভ সময়। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়বে। বিদেশ যাওয়া সুযোগ নষ্ট হবে। স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে।

Advertisement

বৃশ্চিক: প্রেমের ক্ষেত্রে ভালো দিন। লিভারে সমস্যা দেখা দিতে পারে। অযথা খরচ হতে পারে। আর্থিক সমস্যা কেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। স্ত্রীর চাকরির সুযোগ আসতে পারে।

ধনু: অতিরিক্ত খরচ হতে পারে। আজ শরীরে যন্ত্রণা বাড়তে পারে। শরীরে অলসতা থাকবে। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। কারও প্রতি অপ্রীতিকর ব্যবহার না করাই ভালো। আজ কোনও সুসংবাদ আসতে পারে।

মকর: আজ পছন্দ মতো কাজ পেতে পারেন। বন্ধুস্থানীয় কারও কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনার সর্বনাশ করতে পারে। আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাত এবং আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। সংসারে অশান্তি হতে পারে।

Advertisement

কুম্ভ: পুরনো অশান্তি ফিরে আসতে পারে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন। অনিচ্ছা সত্ত্বেও কারও সঙ্গে বন্ধুত্ব করতে হতে পারে। অন্যের কথায় অতিরিক্ত খরচ হতে পারে। সন্তানের দিক থেকে ভালো খবর আসতে পারে।

মীন: অপরের উপকারে বদনাম হতে পারে। আপনি নিজের লক্ষ্যে স্থির থাকুন, লাভবান হতে পারেন। সারা দিন কোনও এক বিষয় নিয়ে চিন্তায় থাকবেন। সংসারে শান্তি বজায় থাকবে। নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারও কাছ থেকে ভালো খবর পেতে পারেন। পছন্দমতো জায়গায় ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। অতিরিক্ত কথা বিপদ বাড়াতে পারে

Advertisement