রেলে চাকরির নাম করে প্রতারণা! গ্রেফতার ২

জন দেখেছেন : 38
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 9 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রেলে চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার ফাঁদ পেতেছিলেন। কিন্তু চাকরি প্রার্থীর মায়ের তৎপরতায় তা আর সম্ভব হল না। জানা গিয়েছে, বিহারের দুই ব্যক্তি মালদার এক যুবককে রেলে গ্রুপ ‘সি’ পদে চাকরি দেওয়ার নাম করে ৬ লক্ষ টাকা দাবি করেছিলেন।

তাঁদের দাবি মত ১ লক্ষ ১৫ হাজার টাক অ্যাকাউন্টে পাঠিয়েও দেন চাঁচলের চাকরি প্রার্থী জ্যোতির্ময় মাহাতো। তার পর প্রতারক চাকরি প্রার্থীর মেলে ভুয়ো নিয়োগপত্র পাঠিয়ে  দেন। এর পর চাঁচলের ওই যুবককে মালদা স্টেশনে কাজে যোগ দিতে বলা হয়। তবে তার আগে ৫ লক্ষ টাকা অ্যাকাউন্টে জমা করতে বলেন প্রতারকরা। এর পর জ্যোতির্ময় মাহাতোকে এক সপ্তাহ ধরে ঘোরাতে থাকে। জ্যোতির্ময় মাহাতর মায়ের সন্দেহ হওয়ায় স্থানীয় লোকজন এবং ক্লাবের সহযোগিতায় মালদা ডিএমআর অফিসে অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগের ভিত্তিতে দুই প্রতারককে আটক করে আরপিএফ। ধৃতদের নাম মহম্মদ ইশা খান এবং আজাদ মহম্মদ। ধৃতরা দু’জনেই বিহারের বাসিন্দা। এরপর লিখিত অভিযোগের ভিত্তিতে ওই দুই প্রতারককে গ্রেফতার করে ইংরেজ বাজার থানার পুলিশ। গ্রেফতার হওয়ার পর জেরার মুখে প্রতারণার কথা স্বীকার করেছেন অভিযুক্তরা । এই প্রতারণার সাথে আর কোনও চক্র জড়িত আছে কি না, তা খতিয়ে দেখতে ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজ বাজার থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

একই চিতায় পাশাপাশি শুয়ে বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রী, চোখের জলে দেশের প্রথম সিডিএস-কে বিদায় জানাল দেশ

Fri Dec 10 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: চোখের জলে দেশের প্রথম চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াতকে বিদায় জানাল গোটা দেশ। শুক্রবার দিল্লি ক্যান্টনমেন্টের ব্রার শ্মশানে পূর্ণ রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় সস্ত্রীক রাওয়াতের শেষকৃত্য সম্পন্ন হয়। ১৭ তোপধ্বনির মাধ্যমে জানানো হল শেষ শ্রদ্ধা। সেই সঙ্গে গোটা দেশ এক বিরল […]