স্বামীর পরকীয়া হাতেনাতে পাকড়াও, প্রেমিকাকে মারতে মারতে থানায় নিয়ে গেলেন স্ত্রী!

জন দেখেছেন : 50
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 38 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: স্বামীর পরকীয়া হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী! তারপর যা ঘটল, তা সিনেমা বা সিরিয়ালের চিত্রনাট্যকেও হার মানাবে! প্রকাশ্য রাস্তায় স্বামীর প্রেমিকাকে মারতে মারতে থানায় নিয়ে গেলেন স্ত্রী! সেইসঙ্গে তাঁর স্বামীকেও কলার ধরে টানতে টানতে নিয়ে যাওয়া হল পুলিশের কাছে।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে আসানসোলে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আসানসোলের বার্নপুর রোডে পুলিশ লাইন এলাকায় একটি হোটেলে ছিলেন মোহনলাল নামে এক ব্যক্তি। উনি বার্নপুরেরই বাসিন্দা। হোটেলে তাঁর ঘরে ছিলেন তাঁর ‘প্রেমিকা’। স্বামীর আচার-আচরণে সন্দেহ হওয়ায় বৃহস্পতিবার মোহনলালের পিছু নিয়ে সেই হোটেলে গিয়ে পৌঁছন তাঁর স্ত্রী। তারপরই হোটেলের ঘর থেকে স্বামী ও তাঁর প্রেমিকাকে একসঙ্গে পাকড়াও করেন স্ত্রী। সঙ্গে ছিলেন স্ত্রীর ভাই তথা মোহনলালের শ্যালক। ওই যুবতীকে টেনে হিঁচড়ে হোটেলের রুম থেকে বের করে আনেন ওই ব্যক্তির স্ত্রী।

এরপরই চুলের মুঠি ধরে টানতে টানতে রাস্তায় বের করেন ওই যুবতীকে। শুরু হয় এলোপাথাড়ি চড় থাপ্পড়। রাস্তায় ফেলে ওই যুবতীকে মারতে থাকেন মোহনলালের স্ত্রী। থানায় নিয়ে যাওয়ার সময় প্রেমিকার মাথায়, কোমরে, পিঠে হেলমেট দিয়েও মারতে থাকেন অভিযুক্ত স্বামীর স্ত্রী। জামাইবাবুর কলার ধরে থানায় নিয়ে যান শ্যালক। এমনকি আসানসোল দক্ষিণ থানা চত্বরেও ওই যুবতীকে লাথি-চড়, চুলের মুঠি ধরে মারতে দেখা যায় মোহনলালের স্ত্রীকে। এরপর স্বামী ও তাঁর প্রেমিকাকে পুলিশের হাতে তুলে দেন স্ত্রী। দু’জনকেই আটক করে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। পরে যদিও তাঁদের থানা থেকেই জামিন দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বাঁকুড়া থেকে কলকাতা ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় জখম হলেন অভিনেত্রী সায়ন্তিকা

Thu Dec 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পথ দুর্ঘটনায় গুরুতর জখম হলেন অভিনেত্রী তথা তৃণমূলের রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়া থেকে কলকাতা ফেরার পথে বৃহস্পতিবার সকাল সাড়ে ছ’টা নাগাদ পশ্চিম বর্ধমানের রাজবাঁধের কাছে অভিনেত্রীর গাড়িতে পিছন দিক থেকে এসে ধাক্কা মারে ১২ চাকার একটি পণ্যবাহী লরি। ঘটনায় হাতে চোট […]