দাবি মতো টাকা না পাওয়ায় মায়ের কাছে শিশুকে খেতে দিল না বৃহন্নলা, শিশুর মৃত্যু
Connect with us

বাংলার খবর

দাবি মতো টাকা না পাওয়ায় মায়ের কাছে শিশুকে খেতে দিল না বৃহন্নলা, শিশুর মৃত্যু

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শিশুর জন্ম হলেই খবর পৌঁছে জায় বৃহন্নলাদের কাছে। সময় নষ্ট না করে সেই বাড়িতে পৌঁছে যায় বৃহন্নলাদের দল। শুরু হয় বাচ্চা নিয়ে নাচানো এবং গান গাওয়া। নাচ, গান শেষ করে শুরু করে টাকা দাবি। শিশুর পরিবার খুশি হয়ে যে টাকা দেয় সেই টাকায় মন ভরে না। অনেক সময় বৃহন্নলাদের জুলুম বাজিরও খবর পাওয়া যায়।

তাদের জুলুমবাজির ফলে এবার এক শিশুর মৃত্যু হল! এমনই এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মালদার মানিকচকে। জানা গিয়েছে, মালদার মানিকচকের বাঙাল গ্রামের এক মহিলার গত ২৯ অক্টোবর মালদা জেলা মেডিক্যাল কলেজ হাসপাতালে সন্তানের জন্ম দেন। গত বুধবার নিজের ৩ সন্তান নিয়ে বাড়িতেই ছিলেন মাম্পি মাঝি। বৃহন্নলারা এসে নাচানাচি পর ১২০০ টাকা দাবি করে। কিন্তু পরিবার ৩০০ টাকার বেশি দিতে পারবে না শুনে বাচ্চা আটকে রাখে। এরপর পরিবার ৫০০ টাকা দিলেও নিজেদের দাবি থেকে অনড় থাকে তারা।

সদ্যোজাত শিশুটি কান্নাকাটি করলেও পরিবারের হাতে শিশুটিকে ফিরিয়ে দিতে রাজি হয়নি বলে অভিযোগ। শিশুটির খিদে পেয়েছে বলে বারবার অনুরোধ করা সত্ত্বেও বৃহন্নলারা মায়ের কোলে ফিরিয়ে দেয়নি। অবশেষে অনেককে জোড়াজুড়ির পর বাচ্চা যখন হাতে পায় তখন অনেক দেরি হয়ে গিয়েছে। মৃত্যুর কোলে ঢলে পড়ে ওই শিশু। এর পরই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পাওয়া মাত্র ছুটে আসে মানিকচক থানার পুলিশ। পরিবারের অভিযোগ, খেতে না দেওয়ার জন্য ওই শিশুর মৃত্যু হয়েছে। মানিকচক থানার পুলিশ সূত্রে জানা গেছে ওই বৃহন্নলাকে গ্রেফতার করা হয়েছে এবং ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement
Continue Reading
Advertisement