রায়গঞ্জে শোওয়ার ঘর থেকে উদ্ধার মৃতদেহ, খুন না আত্মহত্যা, ধোঁয়াশায় পুলিশ

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 46 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: নিজের ঘরেই মৃতদেহ উদ্ধার হয়েছে। এলাকার মানুষের অভিযোগ কেও বা কারা খুন করে দেহ ঘরে রেখে গিয়েছে। মৃতের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এই কারণেই রহস্য তৈরি হয়েছে, খুন নাকি আত্মহত্যা।

ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার বাহিন অঞ্চলের মধুপুরে। মৃতের নাম লব ধর। আজ সকালে তাঁর শোওয়ার ঘর থেকে দেহ উদ্ধার হয়েছে। গায়ে বেশকিছু আঘাতের চিহ্ন রয়েছে। আঘাতের চিহ্ন দেখেই খবর দেওয়া হয় রায়গঞ্জ থানায়। রায়গঞ্জ থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, দিনমজুরের কাজ করতেন লব। বিয়ে হয়েছিল পার্শ্ববর্তী গ্রাম নারায়ণপুরে। কিন্তু কিছুদিন আগে তাঁর স্ত্রী লবকে ছেড়ে নারায়ণপুরে বাপের বাড়িতে চলে যান। তারপর থেকে সেখানেই থাকতেন লবের স্ত্রী। লব তাঁর মায়ের সঙ্গে নিজের বাড়ি মধুপুরে থাকতেন। তার পর থেকেই লব একটু নেশা করা শুরু করেন। রায়গঞ্জ থানার পুলিশ সুত্রে জানা গিয়েছে ময়না তদন্তের রিপোর্ট আসার পর সব কিছু বোঝা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

এবার শারজা আন্তর্জাতিক বই মেলায় আমন্ত্রণ পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Thu Oct 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মমতা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তা শুধু রাজ্য বা দেশের মধ্যে সীমাবদ্ধ নেই। আন্তর্জাতিক আঙিনায় তাঁর যে জনপ্রিয়তা বাড়ছে আরও একবার প্রমান হয়ে গেল। কয়েক মাস আগেই রাজ্যে তৃতীয় বারের জন্য ক্ষমতায় এসেছেন তিনি। তার পর থেকেই বিভিন্ন দেশ থেকে আমন্ত্রণ পেয়ে চলেছেন। এবার ইউএই-এর […]