জঙ্গলমহলে বিজেপিতে ভাঙন, ঝাড়গ্রামে দু’শো পরিবার তৃণমূলে যোগ দিল

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 18 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: জঙ্গলমহলে ফের ভাঙ্গল বিজেপি। কয়েকশো কর্মী-সমর্থক নিয়ে পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির বিজেপি সদস্যরা যোগ দিলেন তৃণমূলে। একুশের বিধানসভা নির্বাচনের পর থেকে গত লোকসভা নির্বাচনের নিরিখে বিজেপির অন্যতম শক্ত ঘাঁটি জঙ্গলমহলে যে রক্তক্ষরণ শুরু হয়েছিল তা অব্যাহত।

ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর দু’নম্বর ব্লকে আয়োজিত কর্মী সম্মেলনে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করল দু’শোটি পরিবার সহ এক গুচ্ছ নেতা-নেত্রী। বুধবার গোপীবল্লভপুর দু’নম্বর ব্লকের তপসিয়া কন্যাশ্রী মঞ্চে ছিল তৃণমূলের কর্মী সম্মেলন। এই সম্মেলনে গোপীবল্লভপুর দু’নম্বর ব্লকের বিজেপির পঞ্চায়েত সমিতির সদস্য সুতপা বেরা (সাঁতরা) , বেলিয়াবেড়া গ্রামপঞ্চায়েতের বিজেপি সদস্য চিত্তরঞ্জন মল, বেলিয়াবেড়া মন্ডলের সাধারণ সম্পাদক সুব্রত ঘোষ ও বুথের এগারো জন সহ দু’শোটি পরিবার তৃণমূলে যোগদান করল। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল নেতৃত্ব।

উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সভাপতি তথা বিনপুরের বিধায়ক দেবনাথ হাঁসদা, নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু, গোপীবল্লভপুরের বিধায়ক ডা.খগেন্দ্রনাথ মাহাতো, জেলার সাধারণ সম্পাদক কালিপদ সুর সহ প্রমুখ নেতৃত্ব। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন যজ্ঞে সামিল হতেই তাঁরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বলে জানিয়েছেন। তাঁদের অভিযোগ, ভোটের আগে বিজেপি যে প্রতিশ্রুতি দিয়েছিল, তা রাখেনি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

সদ‍্য মুক্তি পাওয়া 'জার্সি' ছবির ট্রেলারে কবীর সিং-এর ছায়া দেখছেন শাহিদ ভক্তরা

Thu Nov 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দু’বছর আগে ‘কবির সিং’ ছবিতে শাহিদ কাপুরের পারফরমেন্স ছিল এক কথায় দারুন। কবির -প্রীতির প্রেম ,তাদের সম্পর্কের গভীরতা ,মাদকতা দর্শকের মনে দাগ কেটে ছিল ভীষণভাবে। এক প্রমিসিং ডাক্তার তার প্রেমিকাকে না পেয়ে কী ভাবে নিজেকে অন্ধকারে ডুবিয়ে দেয় সেই চিত্রই ধরা পড়েছিল […]