অাগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার বিজেপি নেতা
Connect with us

দেশের খবর

অাগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার বিজেপি নেতা

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অাগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার হলেন বিজেপি নেতা! অভিযোগ, ধৃত ওই বিজেপি নেতা নাকি দলবল নিয়ে তৃণমূল নেতাকে মারার জন্য তাঁর বাড়ির সামনে জড়ো হয়েছিলেন। অল্পের জন্য প্রাণে বেঁচে যান তৃনমূল নেতা।

পরে ওই ব্যক্তিকে লালগড় থানার বেলাটিকরি থেকে গ্রেফতার করে পুলিশ। শনিবার সন্ধ্যায় ঝাড়গ্রাম জেলার লালগড় থানার বেলাটিকরি গ্রাম পঞ্চায়েতের আগয়া গ্রামের তৃণমূল কংগ্রেস কর্মী লক্ষণ টুডু তাঁর প্রতিবেশী সাগর মূর্মূর বাড়িতে বসে গল্প করছিলেন। সেই সময় ওই এলাকার বিজেপি নেতা দুর্গাপদ মুদি কয়েকজনকে সঙ্গে নিয়ে সাগর মুর্মুর বাড়ি ঘেরাও করে তাঁদের প্রাণে মেরে ফেলার চেষ্টা করেন বলে অভিযোগ।

তাঁদের চিৎকারে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে বিজেপি নেতা দুর্গাপদ মুদিকে আগ্নেয়াস্ত্র সহ ধরে ফেলে এবং লালগড় থানার পুলিশকে খবর দেয়। যদিও ওই বিজেপি নেতার সঙ্গে থাকা বাকিরা পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লালগড় থানার পুলিশ বিজেপি নেতা দুর্গাপদ মুদিকে একটি একনলা বন্দুক সহ গ্রেফতার করে। রবিবার ঝাড়গ্রাম আদালতে দুর্গাপদ মুদিকে তোলা হয় । লালগড় থানার পুলিশ তদন্তের জন্য দুর্গাপদ মুদিকে দশ দিন পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানায়। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে লালগড় থানার আগয়া এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

Advertisement