রায়গঞ্জে আবার বিজেপিত ভাঙন! পদ্ম ছেড়ে প্রায় ৩ হাজার সমর্থক তৃণমূলে

জন দেখেছেন : 13
0 0
Read Time:1 Minute, 57 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রায়গঞ্জে বিজেপিত আবার বড় ভাঙন। গত কয়েকদিন আগেই বাহিন গ্রাম পঞ্চায়েতের বহু বিজেপি নেতা-কর্মী বিধায়ক কৃষ্ণ কল্যাণীর হাত ধরে তৃণমূলে যোগদান করেছিলেন। শনিবার ফের রায়গঞ্জে পদ্ম শিবিরে ভাঙন ধরালেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

শনিবার ৯ নম্বর গৌড়ি গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য সহ প্রায় ৩০০০ বিজেপি কর্মী, সমর্থক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন।যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূলের সভাপতি কানাইয়া লাল আগারোয়াল এবং বিধায়ক কৃষ্ণ কল্যাণী। এদিনের এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল, রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানী, রায়গঞ্জ পুরসভার উপ-পুরপিতা অরিন্দম সরকার, ব্লক তৃণমূল সভাপতি মানস ঘোষ সহ অন্যান্য নেতা, কর্মীরা। শনিবার দুপুরে রায়গঞ্জ ব্লকের ৯ নম্বর গৌড়ি গ্রাম পঞ্চায়েতের বিরাহিতখন্ডের বৈটুলি এলাকার একটি মাঠে এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় হাতকে শক্ত করার পাশাপাশি তাঁর উন্নয়নমূলক কাজে অনুপ্রাণিত হয়ে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান বলে জানিয়েছেন যোগদানকারীরা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিবাহ বার্ষিকীর দিন যুবকের রহস্যজনক মৃত্যু!

Sat Dec 4 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দমদমের পানশালা থেকে পড়ে মৃত্যু হল এক যুবকের। মৃত যুবকের নাম রীতেশ জয়সওয়াল। তাঁর বাড়ি পূর্ব সিঁথি রোডে। জানা গিয়েছে, শুক্রবার নিজের বিবাহবার্ষিকী পালনের জন্য চার বন্ধুকে নিয়ে দমদম পার্কের ওই পানশালায় আসেন রীতেশ। খাওয়াদাওয়া ও মদ্যপান শেষে বাথরুমে যান রীতেশ। কিন্তু বহুক্ষণ […]