ট্যাঙ্কারের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু

জন দেখেছেন : 11
0 0
Read Time:1 Minute, 41 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : জলপাইগুড়ি জেলার বেলাকোবার বাবু পাড়ার বাসিন্দা সাবির আলি শুক্রবার সকাল বেলা বাড়ি থেকে ব্যক্তিগত কাজে শিলিগুড়ি গিয়েছিলেন। শিলিগুড়ির কাজ শেষ করে যথারীতি বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

শিলিগুড়ি থেকে জলপাইগুড়ি রোড ধরে বাইকে করে বাড়ি ফিরছিলেন। বাড়ির খুব কাছাকাছি পৌঁছেও বাড়ি ফেরা আর হল না সাবিরের। রানিগঞ্জে এসেই থেমে যায় সাবিরের বাড়ি ফেরার পথ। রানিগঞ্জে একটি তেলের ট্যাঙ্ক সজোরে এসে ধাক্কা মারে সাবিরের বাইকে। বাইক থেকে অনেকটা দূরে ছিটকে পড়েন সাবির। ঘটনা স্থলেই তাঁর মৃত্যু হয়। সঙ্গে সঙ্গে ওই তেলের ট্যাঙ্কার চম্পট দেয়।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ছুটে আসে কোতয়ালি থানার পুলিশ। সাবিরের দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি সুপার স্পেসালিটি হাসপাতালে পাঠায় পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে কোতয়ালি থানার পুলিশ। থানার আইসি অর্ঘ্য রায় জানিয়েছেন, ওই ট্যাঙ্কারের খোঁজ চলছে। ময়না তদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আগামী বছরের ৩১ জানুয়ারি শুরু কলকাতা বইমেলা

Fri Nov 12 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : করোনার কারণে এই বছর না হলেও এক বছর পর ২০২২ সালে আবারও ফিরছে কলকাতা আন্তর্জাতিক বইমেলা। আগামী বছরের ৩১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বইমেলা। চলবে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রাথমিক সিদ্ধান্ত অনুযায়ী মেলা চলবে ১৪ দিন। শুক্রবার সাংবাদিক সম্মেলনে এই কথা ঘোষণা […]