পুলিশি অভিযানে বড়সড় সাফল্য, চোপড়ায় উদ্ধার দু’হাজার কেজি গাঁজা!

জন দেখেছেন : 18
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 7 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  সারাদেশ জুড়ে মাদকের বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর এই মাদক বিরোধী অভিযানে নেমে একের পর এক প্রভাবশালীর নাম জড়িয়ে পড়েছে। তা সত্বেও প্রশাসন মাদকের হাত থেকে দেশের যুব সমাজকে রক্ষা করার জন্য একের পর এক পদক্ষেপ নিয়ে চলেছে।

মাদকের সাথে যে কোনও রকম রেয়াত করা হবে না, সেই সিদ্ধান্তই নিয়েছে পশ্চিমবঙ্গের প্রশাসন। আর সেই কারণেই প্রশাসনের তরফ থেকে চলছে একের পর এক অভিযান। আর এই অভিযানে একের পর এক সাফল্য পাচ্ছে। এই রকম এক সাফল্যের খবর পাওয়া গেল উত্তরবঙ্গে। গোপন সূত্রে খবর পেয়ে মাদক বিরোধী অভিযানে নামে চোপড়া থানার স্পেশাল টাস্ক ফোর্স। অভিযানে নেমেই বড়সড় সাফল্য পেল তারা। সোমবার রাতে চোপড়া থানার পুলিশ একটি ট্রাক আটক করে। সেই ট্রাক থেকে প্রায় দুই হাজার কেজি গাঁজা উদ্ধার হয়েছে।

যার বাজার দর প্রায় দুই কোটি টাকা! এই ঘটনায় তিনজনকে আটক করেছে চোপড়া থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে পুলিশি অভিযানের সময় এই ট্রাকটি সোনাপুর থেকে আটক করা হয়। ট্রাকটি অসম থেকে কলকাতার দিকে প্রায় দুই হাজার কেজি গাঁজা নিয়ে যাচ্ছিল। এই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার তাদের জেলা আদালতে তোলা হয়। এই মাদক পাচারের সাথে আর কোনও চক্রের যোগ আছে কিনা, ক্ষতিয়ে দেখছে চোপড়া থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দিল্লির এইমস হাসপাতালের সামনে পুলিশ-দুষ্কৃতীর গুলির লড়াই

Tue Nov 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : দিল্লির এইমস-এর সামনে সকালে গুলি চালানোর ঘটনায় উত্তেজনা ছড়াল। বেশ কিছুদিন ধরেই এক দুষ্কৃতি দলকে পাকড়াও করার চেষ্টা করছিল দিল্লি পুলিশ। কিন্তু বারবার ব্যর্থ হতে হচ্ছিল। অবশেষে সেই দলকে হাতের নাগালে পেল পুলিশ। মঙ্গলবার ভোর ৫টা নাগাদ দিল্লির এইমস হাসপাতালের সামনে […]