ভোটের আগেই দিনহাটায় বিজেপিতে বড় ভাঙ্গন, টহলদারি শুরু কেন্দ্রীয় বাহিনীর

জন দেখেছেন : 12
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 13 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রাজ্যের বাকি তিন কেন্দ্রের সঙ্গে আগামী ৩০ অক্টোবর কোচবিহারের দিনহাটা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন। তার আগেই দিনহাটায় বিজেপিতে বড়সড় ভাঙ্গন। রবিবার দিনহাটা বিধানসভা কেন্দ্রের নয়ারহাট গবরাছড়া অঞ্চলের ২৬৩ পরিবারের কয়েকশো কর্মী-সমর্থক বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। ফলে নির্বাচনের আগে দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহের হাত অনেকটাই শক্তিশালী হল। ২০২১ এর বিধানসভা নির্বাচনে দিনহাটা বিধানসভা কেন্দ্রে খুব কম ব্যবধানে জয়ী হয়েছিলেন বিজেপির প্রার্থী নিশীথ প্রামানিক। 

কিন্তু তিনি সাংসদ পদ ধরে রেখে বিধায়ক পদ ছেড়ে দেন। ফলে এই দিনহাটা কেন্দ্রে উপনির্বাচন ঘোষনা করে নির্বাচন কমিশন। দিনহাটা বিধানসভা কেন্দ্রের নয়ারহাট গবরাছড়া অঞ্চলের বিজেপি কর্মীরা এবার রাজ্য সরকারের উন্নয়নের কর্মযজ্ঞে শামিল হতেই তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন বলে জানিয়েছেন। এদিকে দুর্গাপুজোর রেশ কাটতে না কাটতেই দিনাহাটা জুড়ে রুটমার্চ শুরু করে দিল কেন্দ্রীয় বাহিনী। নির্বাচনের আগে সমস্ত এলকার সুরক্ষা নিশ্চিত করতেই মোট সাত কোম্পানী কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করার কথা ঘোষণা করেছে নির্বাচন কমিশন। নির্বাচনের দুই সপ্তাহ আগে থেকেই এলাকায় টহলদারির জন্য পাঁচ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হল দিনহাটার বিভিন্ন জায়গায়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

এখনই পিছু ছাড়ছে না বৃষ্টি, লক্ষ্মীপুজো পর্যন্ত ভারী থেকে অতিভারী বৃষ্টির পূর্বাভাস

Sun Oct 17 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: নিম্নচাপ অবস্থান পরিবর্তন করে তেলেঙ্গানায়, কিন্তু রাজ্যে এখনই বৃষ্টি পিছু ছাড়ছে না। রবিবার আলিপুর আবহাওয়া দফতর জানিয়ে দিল, রাজ্যে লক্ষ্মীপুজো পর্যন্ত বজ্রবিদ্যুৎ, ঝড়ো হাওয়া সহ বৃষ্টি চলবে। উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি, মেদিনীপুরে রবিবার সন্ধ্যা থেকে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা […]