মুহূর্তে গানের অন্তরা বেঁধে ফেলতেন বাপ্পি লাহিড়ী! স্মৃতিচারণায় কুমার শানু

জন দেখেছেন : 10
0 0
Read Time:1 Minute, 49 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিশাল আলখাল্লা ধাঁচের জমকালো কুর্তা, একমুখ হাসি আর গা ভরা সোনার গহনার ঝলমলানি। আর অবশ্যই টলিউডের, বলিউডের ছবির দশকের পর দশক ধরে ছেয়ে থাকা একের পর এক সুপারহিট গান উপহার দিয়েছেন, বাপ্পি লাহিড়ী! জানেন কি, ঠিক কেমন হতো তাঁর গানের রেকর্ডিং? সেই অজানা গল্পই শোনালেন আর এক জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুমার শানু স্বয়ং। সপ্তাহান্তে এক বেসরকারি বাংলা চ্যানেলের গানের জনপ্রিয় রিয়েলিটি শোয়ের পর্ব সেজে উঠছে বাপ্পি লাহিড়ীকে নিয়েই।

সম্প্রতি ফেসবুকে দেখা গেল তারই ঝলক। অনুষ্ঠানের প্রচার ভিডিওয় বাপ্পি লাহিড়ীর পরিচালনায় গান রেকর্ডিঙের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন অনুষ্ঠানের অন্যতম বিচারক কুমার শানু। তিনি বলেছেন, ‘আমি স্টুডিওয় বসে আছি। বাপ্পিদা এলেন। তখন সবে গানের মুখরার ট্র্যাক তৈরি করে বসে আছেন বাকিরা। আমি ভাবছি কী করে কী হবে! আর তার পর?ঠিক দশ মিনিট!’ তাতেই তৈরি হয়ে গেল গানের অন্তরা! তার পর তাতে ট্র্যাক বসিয়ে শানুকে নিয়ে মহড়া দিলেন ‘বাপ্পিদা’। আর বাকিটা? ইতিহাস। সুরের জাদু! স্মৃতির ঝাঁপি হাতড়ে সেই না-ভোলা দিনটাকেই তুলে আনলেন শানু।

সংবাদটি শেয়ার করুন

Next Post

চিকিৎসায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ, গঙ্গারামপুরে জাতীয় সড়ক অবরোধ

Fri Oct 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: চিকিৎসকের গফিলিতে রোগী মৃত্যুর অভিযোগে ৫১২ নং জাতীয় সড়ক অবরোধ করল রোগীর আত্মীয় পরিজনরা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে। রোগীর আত্মীয়দের অভিযোগ, পেটে ব্যথা নিয়ে ভোর বেলায় গঙ্গারামপুরের আশ্বিন পাড়ার বাসিন্দা জীবন রাহাকে ভর্তি করা হয় এলাকার সুপার স্পেসালিটি হসপিটালে। আজ […]