চা পাতার আড়ালে গাঁজা পাচারের চেষ্টা, গ্রেফতার ৩

জন দেখেছেন : 11
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 26 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গাঁজা পাচার রুখতে বড়সড় সাফল্য পেল ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। বেশ কিছুদিন ধরেই পাচার রুখতে কঠোর চেকিঙের ব্যবস্থা করেছে বিভিন্ন থানার পুলিশ। অসম থেকে কলকাতা গামী একটি ট্রাক চা পাতা নিয়ে আসছিল। অসম থেকে আসার পথে বেশ কয়েকবার পুলিশ ধরলেও চা পাতা ভর্তি গাড়ি দেখিয়ে ছাড়পত্র নিয়ে চলে আসছিল।

ঠিক একই রকম ভাবে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ জিজ্ঞেস করলেও চা পাতার গাড়ি বলেই ছাড়পত্র পাওয়ার চেষ্টা করে। কিন্তু পুলিশের সন্দেহ হয়। গাড়ির সার্চ করার সিদ্ধান্ত নেয় পুলিশ। তল্লাশি করতে গিয়েই চক্ষু চড়ক গাছ হয়ে ওঠার জোগাড় হয়। ওপরে চা পাতা দিয়ে বিছানো থাকলেও ভেতরে রয়েছে গাঁজার পেটি। সেটাও একটু আধটু নয়, প্রায় ১ কুইন্টাল ৬৪ কেজি গাঁজা! ওই গাড়িতে থাকা তিন জনকে আটক করেছে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। ধৃতদের মধ্যে দু’জন উত্তর ২৪ পরগণা জেলার বাসিন্দা এবং একজন অসমের বাসিন্দা বলে জানা গিয়েছে।

ধৃতরা হলেন অসমের বাসিন্দা নমিতা দাস দত্ত এবং উত্তর ২৪ পরগনার বাসিন্দা নয়ন সামন্ত এবং হরিচাঁদ মণ্ডল। রবিবার গভীর রাতে মাথাভাঙা ২ নম্বর পারডুবি গ্রাম পঞ্চায়েতের হিন্দুস্থান মোড় এলাকায় পুলিশ ওই ট্রাকটিকে আটক করে। অনুমান করা হচ্ছে ওই ট্রাকটি অসম থেকে মাথাভাঙ্গার হিন্দুস্থান মোড় দিয়ে কলকাতা যাচ্ছিল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এর সাথে বড় কোনও চক্রের যোগ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এখানেই শেষ নয়, এই রকম অভিযান আরও চলবে বলে জানিয়েছেন মাথাভাঙ্গার এসডিপিও সুরজিৎ মণ্ডল।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ব্যান্ড বাজিয়ে প্রথম দিন স্কুলে গেল সন্তান! অভিনব উদ্যোগ দিল্লির এক পরিবারের

Mon Nov 15 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: প্রথম স্কুলে যাওয়াটা সকলের কাছেই জীবনের একটা স্মরণীয় দিন হিসেবেই থেকে যায়। শিশুর কাছে তা বটেই, অভিভাবকদের কাছেও এটা একটা অবিস্মরণীয় দিন। সন্তানের প্রথম স্কুলে যাওয়ার মুহূর্তটাকে অনেকেই নানান ভাবে স্মরণীয় করে রাখতে চান। অনেক শিশুই হাসতে হাসতেই স্কুল জীবনে প্রবেশ করে। […]