এটিএম লেনদেনে খরচ বাড়ছে!

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 43 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: করোনা অতিমারীর জন্য সারা বিশ্বের অর্থনৈতিক অবস্থা ভেঙে পড়েছিল। তারপর থেকেই বিভিন্ন জিনিসের দাম বাড়তে শুরু করেছে। পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের দাম আকাশ ছোঁয়া। খবর পাওয়া যাচ্ছে দাম বাড়ার সাথে পাল্লা দিয়ে এবার বাড়ছে এটিএম লেনদেনের খরচও।

খবর পাওয়া যাচ্ছে আগামী ১ জানিয়ারি থেকেই এটিএম লেনদেনের খরচ বাড়তে চলেছে। গত জুন মাসে এটিএম লেনদেনের খরচ বাড়ার ওপর অনুমোদন দিয়েছেন রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। আগে নিজস্ব ব্যাঙ্কে ৫ বার এটিএম থেকে লেনদেন করতে কোন চার্জ লাগত না। এবং অন্য ব্যঙ্কের এটিএম থেকে ৩ বার বিনা খরচে লেনদেন করা যেত।

নিজস্ব ব্যাঙ্কে ৫ বারের বেশি লেনদেন করলে এবং অন্য ব্যাঙ্কে ৩ বারের বেশি লেনদেন করলে প্রতি লেনদেনে ২০ টাকা চার্জ দিতে হত। এবার থেকে ২০ টাকা থেকে ১ টাকা বেড়ে নতুন চার্জ হচ্ছে ২১ টাকা। এর সাথে ডেবিট এবং ক্রেডিট কার্ডেও প্রতি লেনদেনে খরচ বাড়ছে। ডেবিট কার্ডে এবং ক্রেডিট কার্ডে খরচ যেখানে ১৫ টাকা ছিল এবার তা বেড়ে হচ্ছে ১৭ টাকা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

রায়গঞ্জ পৌরসভার উদ্যোগে পালিত হল ক্ষুদিরাম বসুর ১৩৩ তম জন্মদিন

Fri Dec 3 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভারতের স্বাধীনতা সংগ্রামের বীর শহীদ ক্ষুদিরাম বসুর আজ ১৩৩ তম জন্মদিন। ১৮৮৮ সালের ৩ ডিসেম্বর জন্মগ্রহণ করেন ক্ষুদিরাম বসু। মাত্র ১৯ বছর বয়সে শহীদ হন। রায়গঞ্জ পৌরসভার উদ্যোগে আজ ক্ষুদিরাম বসুর জন্মদিন পালন করা হয়। উপস্থিত ছিলেন রায়গঞ্জ পৌরসভার কাউন্সিলর চৈতালি ঘোষ […]