রাজস্থানে ট্যাঙ্কারের ধাক্কায় বাসে আগুন, মৃত অন্তত ১২ জন

জন দেখেছেন : 15
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 52 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ২৫ জন যাত্রী নিয়ে গন্তব্যের দিকে রওনা দেয় একটি বাস। আচমকাই বাসে এসে ধাক্কা মারে একটি ট্যাঙ্কার। সঙ্গে সঙ্গেই বাসটিতে আগুন লেগে যায় এবং অগ্নিদগ্ধ হয়ে ১২ জন মারা গিয়েছেন বলে জানা গিয়েছে। অগ্নিদগ্ধ কয়েকজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মর্মান্তিক এই ঘটনাটি গটেছে বুধবার সকালে রাজস্থানের বাড়মের জেলার পাচপদ্রে।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় দমকল বাহিনীকে। ছুটে আসে দমকলের বিশাল বাহিনী। তাদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তাদের তৎপরতায় মৃতদেহ গুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বালতোরা থেকে সকাল ৯ টা বেজে ৪৫ মিনিটে যোধপুরের দিকে যাচ্ছিল বাসটি।

সেই সময় একটি ট্যাঙ্ক ছুটে এসে বাসটিকে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গেই বাসে আগুন লেগে যায়। নিমেষের মধ্যে দাউদাউ করে জ্বলতে থাকে বাসটি। ঘটনাস্থলে অগ্নিদগ্ধ হয়ে ১২ জন মারা যায়। এই ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। দ্রুত ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পশ্চিম মেদিনীপুরে চোখ রাঙাচ্ছে ডেঙ্গি

Wed Nov 10 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : করোনার আতঙ্ক এখনও কাটেনি। বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে যে কোনও মুহূর্তে আছড়ে পড়তে পারে করোনার তৃতীয় ঢেউ। সেই আতঙ্কের কথা মাথায় রেখেই এখনও স্বাভাবিক জীবন-যাপন করতে পারছে না বিশ্ববাসী। এর মধ্যেই ভারতের বেশ কয়েকটি রাজ্যে আতঙ্ক ছড়াচ্ছে ডেঙ্গি। খবর পাওয়া গিয়েছে, […]