শিলিগুড়িতে আগুনে পুড়ে ছাই একাধিক দোকান, মৃত এক

জন দেখেছেন : 30
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 2 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  উৎসবের আনন্দ যে সবার জন্য নয় তা, আরও একবার প্রমান হয়ে গেল। দীপাবলিতে একদিকে সবাই আলোর উৎসবে মেতেছিল। ঠিক সেই সময় অন্ধকার চিত্র ধরা পড়ল শিলিগুড়িতে। শিলিগুড়ি জংশন সংলগ্ন এলাকায় বেশ কয়েকটি দোকান রয়েছে। বৃহস্পতিবার রাতে আগুন লেগে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে যায় এবং একজনের মৃত্যু হয়েছে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত দেড়টা নাগাদ আচমকাই এক চায়ের দোকানে আগুন লাগে। এরপর মুহূর্তের মধ্যে আশেপাশের দোকানগুলিতে আগুন ছড়িয়ে পড়ে। ওই চায়ের দোকান সহ পাশের একটি শেলুন এবং একটি হোটেল পুড়ে ছাই হয়ে যায়। হোটেলে আগুন লাগায় তিনজন কর্মী আটকে পড়েন। আশেপাশের লোকজন দু’জনকে হোটেল থেকে বের করতে পারলেও রাম বাবু নামে এক হোটেল কর্মী আটকে পড়েন।

এমন সময় ওই হোটেলে থাকা একটি সিলিন্ডার বিস্ফোরণ হয়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় দমকলের পাঁচটি ইঞ্জিন। বেশ কিছুক্ষণ পর দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তারপর হোটেল থেকে মৃত রাম বাবুর দেহ উদ্ধার করা হয়। রাম বাবুর দেহ ময়না তদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত ওই হোটেল কর্মী বিহারের বাসিন্দা বলে জানা গিয়েছে। কীভাবে আগুন লাগল, তা এখন স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দেশে কমল করোনার পরীক্ষা ও টিকাকরণ

Fri Nov 5 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ১২ হাজারের ঘরেই রইল দেশের দৈনিক সংক্রমণ। তবে কমেছে মৃত্যুর সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৭২৯ জন। গোটা অতিমারী পর্বে দেশে করোনা আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪৩ লক্ষ […]