রাহুল গান্ধি গোয়া পৌঁছতেই কংগ্রেসকে তীব্র আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের

জন দেখেছেন : 23
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 2 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ত্রিপুরার পর এবার হঠাৎ করেই সরগরম হয়ে উঠল গোয়ার রাজনীতি। গত দু’দিন ধরেই গোয়ায় রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার মুখ্যমন্ত্রীর গোয়া সফরের শেষ দিনেই আবার আজকে গোয়ায় পা রেখেছেন রাহুল গান্ধি।

আর রাহুলের পদার্পনের দিনেই গোয়ার মাটি থেকে কংগ্রেসকে তীব্র ভাষায় আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সকালে ডোনা পওলার ইন্টারন্যাশনাল সেন্টারে কংগ্রেসকে আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘কংগ্রেসের কারণেই দেশে বিজেপি ক্ষমতা বাড়িয়ে চলেছে। নরেন্দ্র মোদিকে প্রচারের আলোয় নিয়ে আসছে কংগ্রেসই। বিজেপি বিরোধিতার কৌশল নিয়ে কংগ্রেস যদি সিদ্ধান্ত নিতে না পারে তবে এর ফল দেশকে ভুগতে হবে। দেশের কাছে অনেক সুযোগ রয়েছে। কংগ্রেসের জন্য দেশ কেন ভুগবে! বাংলায় বিজেপির বিরুদ্ধে লড়ার পরিবর্তে কংগ্রেস আমার বিরুদ্ধে, আমার দলের বিরুদ্ধে লড়াই করেছে।

আপনারা কী মনে করেন? এরপরও আমরা তাদের ফুল দিয়ে স্বাগত জানাবো?’ মমতা বন্দোপাধ্যায়ের এদিনের এই মন্তব্যের পরই তৃণমূল এবং কংগ্রেসের মধ্যে সম্পর্ক ও সমীকরণ পরিষ্কার হয়ে গিয়েছে। বিজেপি বিরোধী ফ্রন্টে কংগ্রেসের আধিপত্য যে তৃণমূল মানবে না, তা মমতার বক্তব্যেই স্পষ্ট। এদিন আরও একবার আঞ্চলিক দলগুলোর সঙ্গে জোট করার আগ্রহ প্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মমতার সঙ্গে গোয়া ফরওয়ার্ড পার্টির নেতা তথা প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী বিজয় সরদেশাই দেখা করেন। দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ আলোচনা হয়।

প্রথমে কংগ্রেসের সঙ্গে জোট হওয়ার কথা ছিল ফরওয়ার্ড পার্টির। কিন্তু সেই জোট ভেস্তে যাওয়ার পর তৃণমূলের সঙ্গে জোটের জল্পনা আরও উজ্জ্বল হল। এদিন এই প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘আমরা আঞ্চলিক দলগুলোকে আসন ছাড়তে চাই। আমি চাই আঞ্চলিক দলগুলো শক্তিশালী হোক। বিজয় সরদেশাই ও আমি একসঙ্গে বিজেপির বিরুদ্ধে লড়াই করা সিদ্ধান্ত নিয়েছি।’

সংবাদটি শেয়ার করুন

Next Post

নিম্নমানের রাস্তা, প্রতিবাদে পথ অবরোধ এলাকাবাসীর

Sat Oct 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মাত্র সাড়ে ছয় কিলোমিটার রাস্তা, আর তারজন্য জেলা পরিষদ পাঁচ কোটি টাকা ব্যয় করছে। কিন্তু দেখা যাচ্ছে পাঁচ কোটি টাকা মূল্যের রাস্তা হয়েছে নিম্নমানের। এই বিষয়ে অভিযোগ জানিয়ে কোনও কাজ না হওয়ায় আজ এলাকার মানুষ দল বেঁধে পথ অবরোধ করে উত্তর মেজবিল […]