অবশেষে জামিন পেলেন আরিয়ান, তবে আদালতের বেশ কিছু নির্দেশ মেনে চলতে হবে শাহরুখ পুত্রকে

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 42 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সাধারণত গোটা দেশেই শুক্রবার করে রিলিজ করে নতুন সিনেমা। তবে আগামী শুক্রবার শাহরুখ খানের জীবনের সব থেকে বড় ‘রিলিজ’। কারণ বিলাসবহুল প্রমোদতরীতে মাদককান্ডে জড়িয়ে আর্থার রোড জেলে ২৫ দিন কাটিয়ে আগামী শুক্র অথবা শনিবার ‘মন্নতে’ ফিরতে চলেছেন শাহরুখপুত্র আমি আরিয়ান খান। বৃহস্পতিবার বোম্বে হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করেছে।

গত দু’দিন ধরে আদালতে আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। আজ তাঁর জামিন মঞ্জুর করল আদালত। আরিয়ানের পাশাপাশি আরও দুই অভিযুক্ত মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্টেরও জামিন মঞ্জুর হয়েছে। শুক্রবার এই তিন জনকে জামিন দেওয়ার কারণ সবিস্তার জানাবে বম্বে হাই কোর্ট। তবে শুক্র না শনিবার আরিয়ান জেল থেকে ছাড়া পাবেন, তা এখনও নির্দিষ্ট করে বলা হয়নি। গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে মাদক পার্টি থেকে আটক করা হয় আরিয়ানকে। তার পর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এর আগেও দু’বার আরিয়ানের জামিনের আবেদন খারিজ করে দিয়েছিল আদালত।

জামিনে ছাড়া পেলে আরিয়ান প্রভাব খাটিয়ে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন, এই অভিযোগে তাঁর জামিন নামঞ্জুর হয়ে গিয়েছিল। এই তিনদিন ধরে আদালত দুই পক্ষের বক্তব্য শোনার পরই আরিয়ানের জামিন মঞ্জুর করল। আরিয়ানের জামিনের খবর প্রকাশ্যে আসতেই মন্নতের সামনে ভিড় জমান শাহরুখ ভক্তরা। খুশির সেলিব্রেশনও চলে। তবে জামিন মঞ্জুর হলেও আরিয়ানকে বেশ কিছু নিয়ম মেনে চলার নির্দেশ দিয়েছে আদালত। সেই নির্দেশের মধ্যে আছে, প্রত্যেক শুক্রবার আরিয়ানকে সকাল ১১টা থেকে দুপুর দু’টোর মধ্যে এনসিবি-এর দফতরে হাজিরা দিতে হবে। যতদিন গোটা ঘটনার তদন্ত চলবে ততদিন আরিয়ানকে তাঁর পাসপোর্ট বিশেষ আদালতের কাছে জমা রাখতে হবে।

তথ্যপ্রমাণ যাতে লোপাট না হয় সেই কারণে আরিয়ান এই ঘটনার অন্যান্য অভিযুক্ত ও সাক্ষীদের সঙ্গে নিজে বা অন্য কারও মারফত কোনরকম যোগাযোগ করতে পারবেন না। বিশেষ আদালতে এই মামলার যতক্ষণ না নিষ্পত্তি হচ্ছে ততদিন সংবাদমাধ্যমের সামনে আরিয়ান- সহ অন্যান্য অভিযুক্তরা কোনও কথা বলতে পারবেন না। তবে দীপাবলীর আগেই ঘরের ছেলে মন্নতে ফেরায় খান পরিবারে এখন সাময়িকভাবে স্বস্তির হাওয়া বইছে। ছেলেকে কাছে পেতে অধীর অপেক্ষায় রয়েছেন শাহরুখ ও গৌরি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

জঙ্গলে গৃহপালিত পশুদের খুঁজতে বাঁকুড়ার জয়পুরের গ্রামবাসীদের ভরসা 'ঠরকা'

Thu Oct 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : জয়পুররের গভীরে জঙ্গলে চড়ে বেড়ায় স্থানীয় গ্রামবাসীদের গরু, ছাগল, মহিষ। এই সব গৃহপালিত পশু জঙ্গলে যাতে হারিয়ে না যায়, যাতে সহজেই তাদের খুঁজে বের করা যায়, সেজন্য তাদের গলাতে বেঁধে দেয়া হয় বিশেষ এক ধরনের বাদ্যযন্ত্র। আদিবাসী সমাজের মানুষ-জন এই বাদ্যযন্ত্রের […]