ছ’বছর সংসারের পর বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করলেন অনুপম রায়

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 42 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: স্টারদের বিবাহ বিচ্ছেদ! এটা অবাক হওয়ার মতো কিছু নয়। সম্প্রতি স্ত্রী পিয়ার সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করলেন গায়ক, গীতিকার ও সুরকার অনুপম রায়। টুইটারে বিবৃতি দিয়ে ডিভোর্সের খবর জানিয়েছেন অনুপম। ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বাংলার হার্টথ্রব সুপারস্টার গায়ক, গীতিকার, সঙ্গীত পরিচালক।

তবে বিচ্ছেদের পরও বন্ধু থাকবেন বলে জানিয়েছেন অনুপম। গত মঙ্গলবার বেলা একটা নাগাদ টুইটারে গায়ক তথা সংগীত পরিচালক গীতিকার বিবাহ বিচ্ছেদের কথা জানাতে গিয়ে লিখেছেন, ‘অনুপম ও পিয়া, অর্থাৎ আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং বন্ধু হিসেবে থেকে স্বাধীনভাবে নিজেদের আলাদা পথে চলব।’ ২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। শোনা যায়, একই কলেজে পড়ার সুবাদে দু’জনের পরিচয় হয়েছিল। প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে। ছ’বছরের মাথায় বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলেন অনুপম রায়।

ডিভোর্সের কথা জানিয়ে অনুপম লেখেন, ‘আমাদের এই ছ’বছরের সফর খুবই সুন্দর ছিল, অত্যন্ত ভাল অভিজ্ঞতা ও সুন্দর কিছু স্মৃতি যা মনের গহীনে রয়ে যাবে। যাই হোক, ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরে আমাদের মনে হয়েছে স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়াই বাঞ্ছনীয়। আমরা খুবই ভাল বন্ধু ছিলাম ও তাই-ই থাকবো। একে অন্যের খেয়ালও রাখব।’ পরিবার, পরিজন, বন্ধু-বান্ধব ও শুভচিন্তকদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন অনুপম রায়। তাঁর ও পিয়ার ব্যক্তিগত এই সিদ্ধান্তের মান রাখার অনুরোধ জানান সংগীতশিল্পী। চলতি বছরের জুলাই মাসেই ১৫ বছরের দাম্পত্যে ইতি টানার কথা ঘোষণা করেছিলেন আমির ও কিরণ খান।

এভাবেই বিবৃতি জারি করে নিজের ও কিরণের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন বলিউড তারকা। তিনিও লিখেছিলেন, ডিভোর্সের পরও বন্ধুত্বের সম্পর্ক তাঁদের মধ্যে বজায় থাকবে। যৌথভাবে ছেলে আজাদ ও নিজেদের পানি ফাউন্ডেশনের দায়িত্ব সামলাবেন। এরপর আবার দক্ষিণী তারকা সামান্থা আক্কিকেনি স্বামী নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। এবারে অনুপম রায় ও পিয়া চক্রবর্তী আলাদা হওয়ার কথা জানালেন। তবে সোস্যাল মিডিয়া সূত্রের খবর, অনুপমের অনুরাগীরা এই বিবাহ বিচ্ছেদে একেবারেই খুশি নয়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আবার বাড়ল সোনার দাম

Fri Nov 12 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত বছর অর্থাৎ ২০২০ সালে করোনা অতিমারী এবং লকডাউনের জন্য ধনতেরাসে সোনার দাম অনেকটা বেড়ে যাওয়ায় স্বর্ণ ব্যবসায়ীরা অনেকটাই ধাক্কা খেয়েছিলেন। তারপর থেকে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় দাম কিছুটা কমে আসে। এই বছর, ২০২১ সালের ধনতেরাসের আগে সোনার দাম বেশ কিছুটা কমেছিল। […]