বন্যায় বিপর্যস্ত অন্ধ্রপ্রদেশ, ২৪ জনের মৃত্যু

জন দেখেছেন : 22
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 29 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: টানা বৃষ্টিতে বিপর্যস্ত অন্ধ্রপ্রদেশ। এখনও পর্যন্ত বন্যায় মৃতের সংখ্যা প্রায় ২৪। নিখোঁজ শতাধিক। অন্যদিকে, তিরুপতিতে আটকে রয়েছেন বহু পুন্যার্থী। লাগাতার বৃষ্টিতে প্লাবিত বহু এলাকা।

যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে প্রায় ১৪০০ গ্রামের। উদ্ধার কাজ চালাচ্ছে দমকল, জাতীয় ও রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী। প্রসঙ্গত, বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের জেরে শুক্রবার থেকে রাজ্যের রায়লসীমা অঞ্চলের তিন জেলা এবং একটি উপকূলীয় জেলায় ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছিল। সকাল থেকেই কাড়াপ্পা এবং অনন্তপুর জেলায় প্রবল বৃষ্টি শুরু হয়। বৃষ্টির জেরে হড়পা বানে নিখোঁজ হয়েছেন শতাধিক মানুষ। আলিপিরি থেকে তিরুমালা যাওয়ার পথে ধস নামায় রাস্তা পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে। তিরুপতি থেকে কাড়াপা যাওয়ার সড়ক এবং রেলপথ ক্ষতিগ্রস্ত হওয়ায় যান এবং ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

২৫ কিশোর-কিশোরীকে পাচারের আগেই রায়গঞ্জ স্টেশন থেকে গ্রেফতার প্রধান শিক্ষক!

Sun Nov 21 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থেকে কলকাতায় আসার অন্যতম প্রধান ট্রেন রাধিকাপুর-কলকাতা এক্সপ্রেস। ট্রেনটি রায়গঞ্জ স্টেশনে সন্ধ্যা নাগাদ আসে। ফলে স্টেশনে প্রচুর মানুষের সমাগম হয়। প্রত্যেক দিনের মতো শনিবার সন্ধ্যায় স্টেশনে ভিড় হতে শুরু করে। রায়গঞ্জের এক এনজিও-এর এক কর্মী লক্ষ্য করেন স্টেশন চত্বরে […]