দিনহাটায় বিজেপি প্রার্থীকে ভোট দানে বাধা দেয়ার অভিযোগ

জন দেখেছেন : 13
0 0
Read Time:3 Minute, 25 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : উপ নির্বাচনকে ঘিরে সকাল থেকেই উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা। আজ ভোটগ্রহণ পর্ব শুরু হতেই দিনহাটায় বিজেপি প্রার্থী অশোক মণ্ডল এবং তাঁর পরিবারকে ভোট দানে বাধা দেওয়ার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে।

আজ সকালে দিনহাটার ২৯১ নম্বর বুথে বিজেপি প্রার্থী এবং তাঁর পরিবারের লোকজন ভোটে দিতে গেলে তৃণমূল কর্মীরা বুথে ঢুকতে বাঁধা দেয় বলে অভিযোগ ওঠে। অশোক মণ্ডল প্রতিবাদ করতেই বিজেপি কর্মীরা ছুটে আসে। উত্তেজনার সৃষ্টি হয়। শেষে কেন্দ্রীয় বাহিনী ছুটে এসে পরিস্থিতির সামাল দেয়। এর পর বিজেপি প্রার্থী তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। তিনি অভিযোগ করেছেন, তৃণমূল বাইরে থেকে মস্তান নিয়ে এসে বিজেপি ভোটারদের ভোট দিতে বাঁধা দিচ্ছে। বাড়ি বাড়ি গিয়ে শাসাচ্ছে। এমনকি বুথের সামনে ভিড় জমিয়ে বুথ জ্যাম করার চেষ্টা করছে।

যদিও এই অভিযোগ উরিয়ে দিয়েছে তৃণমূল। তাদের যুক্তি, জনসমর্থন নেই বলেই কুৎসা রটানোর চেষ্টা করছেন বিজেপি প্রার্থী। উল্টে বিজেপি প্রার্থী অশক মণ্ডলের বিরুদ্ধে বহিরাগতদের বুথে নিয়ে গিয়ে ভোট প্রভাবিত করার অভিযোগ তুলেছে তৃণমূল। বিক্ষোভকারী তৃণমূল সমর্থকদের দাবি, বাববার করে বুথের কাছে এসে উত্তেজনা তৈরির চেষ্টা করছেন বিজেপি প্রার্থী। বহিরাগতদের আনা হয়েছে। ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে। যদিও সেই দাবি উড়িয়ে দিয়েছেন বিজেপি প্রার্থী অশোক মন্ডল। বাম প্রার্থী আব্দুর রউফও তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করেছেন। তৃণমূলপ্রার্থী উদয়ন গুহ বিজেপি প্রার্থীর অভিযোগ নস্যাৎ করে দিয়ে বলেছেন, ‘কিছু বলতে হবে তাই বলছে।

থানার সামনে বুথে গিয়েছেন। সেখানে এত পুলিশ রয়েছে, তাও বাধা দেওয়া হল। কেউ বিশ্বাস করবে না এই অভিযোগ।’ এদিকে নিজের নাতি সায়নজিৎ গুহকে নিয়ে ভোট দিয়ে বিতর্কে জড়িয়েছেন তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। যদিও এই প্রসঙ্গে তাঁর সাফাই, ‘নাতি দেখতে চাইল তাই তাকে নিয়ে এসেছিলাম।’ এদিকে দিনহাটার ৯০ নম্বর বুথে ভোটগ্রহণ বন্ধ রয়েছে। সেখানকার প্রিসাইডিং অফিসার হৃদরোগে আক্রান্ত হওয়ায় ভোটগ্রহণ স্থগিত করে দেওয়া হয়। দুপুর একটা পর্যন্ত দিনহাটায় ভোট পড়েছে ৪৭.৮৩ শতাংশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

টোটো রাখা নিয়ে করণদিঘির দুই গ্রামের মধ্যে সংঘর্ষ, এক জনের মৃত্যু

Sat Oct 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : পাশাপাশি দুই গ্রামের মধ্যে সংঘর্ষে প্রাণ হারালেন একজন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার করণদিঘি থানার ভুলকি এবং দোমহনা এলাকায়। এক হোটেলের সামনে এক টোটো চালক নিজের টোটো দাঁড় করিয়ে রেখেছিলেন। সেই সময় ওই হোটেল মালিক ব্যবসায় অসুবিধার কথা বলে হোটেলের সামনে […]