অর্থের বিনিময়ে তরুণ ক্রিকেটারদের প্রতারণার অভিযোগ! কাঠগড়ায় দেশের একাধিক ক্রিকেট কর্মকর্তা

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 42 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভারতীয় ক্রিকেটে আবার দুর্নীতির ছায়া। লক্ষ লক্ষ টাকার বিনিময়ে উঠতি ক্রিকেটারদের আইপিএল এবং রাজ্য দলে সুযোগ করে দেওয়ার প্রতারণার অভিযোগ উঠল দেশের একাধিক রাজ্য সংস্থার কর্মকর্তা ও কোচের বিরুদ্ধে। ইতিমধ্যেই এই ঘটনায় কুলবীর রাওয়াত নামে এক কোচ গ্রেফতার হয়েছেন বলে জানা গিয়েছে। জেরার মুখে তিনি নাকি স্বীকারও করে নিয়েছেন যে উত্তরপ্রদেশ এবং উত্তরাখন্ডের দল নির্বাচনে তিনি একাধিকবার যুক্ত ছিলেন এবং মথ্যা প্রতিশ্রুতি দিয়ে তিনি বেশ কয়েকজন ক্রিকেটারের থেকে টাকা নিয়েছেন।

এবং সিকিম ক্রিকেট সংস্থার নির্বাচক বিকাশ প্রধান এই ঘটনার সঙ্গে যুক্ত বলেও জেরায় স্বীকার করেছেন কুলবীর। শুধু তাই নয়, কুলবীরের সঙ্গে আশুতোষ বোরা নামে এক ব্যক্তির কথপোকথনের হদিস পেয়েছেন তদন্তকারীরা। সেখান থেকে উত্তরপ্রদেশ ক্রিকেট সংস্থার সহ-সভাপতি মহিম বর্মা, নির্বাচক আক্রম খান এবং উত্তরাখন্ড ক্রিকেট সংস্থার সিইও আমন সহ বেশ কিছু বড় নাম উঠে এসেছে। তদন্তে অরুণাচল ক্রিকেট সংস্থার সভাপতি নবম বিবেকের নামও উঠে এসেছে।

উঠতি ক্রিকেটারদের প্রতারণা করার অভিযোগে গত ৪ সেপ্টেম্বর একটি স্পোর্টস ম্যানেজমেন্ট সংস্থার কয়েকজনকে গ্রেফতার করে গুরগাঁওয়ের পুলিশ। তাদেরকে জেরা করেই উঠে এসেছে ঘরোয়া ক্রিকেটের একাধিক বড় নাম। কুলবীর, বিকাশ, আশুতোষের ব্যাঙ্ক অ্যাকাউন্ট পরীক্ষা করতে গিয়ে তদন্তকারী দল দেখেছে, আশুতোষের অ্যাকাউন্টে এক বার ৩৫ লক্ষ টাকা পাঠিয়েছিলেন কুলবীর। আবার আশুতোষের অ্যাকাউন্ট থেকে ২ লক্ষেরও বেশি টাকা পেয়েছিলেন বিকাশ। ইতিমধ্যেই বিকাশকে শোকজ করেছে সিকিম ক্রিকেট সংস্থা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

নন্দীগ্রামে বিজেপি কর্মী খুনের ঘটনায় শেখ সুফিয়ানের জামাই-সহ ১১ তৃণমূলকর্মীকে গ্রেফতার

Sun Oct 10 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ:নন্দীগ্রামে বিজেপি কর্মী দেবব্রত মাইতির খুনের ঘটনায় শনিবার নন্দীগ্রাম থেকে ১১ জনকে গ্রেফতার করল সিবিআই। রাজ্যে ভোট পরবর্তী হিংসা মামলায় এই প্রথম একসঙ্গে এতজন গ্রেফতার হল। ধৃত ১১ জনের মধ্যে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ানের জামাইও রয়েছেন। এই খুনের ঘটনায় জড়িত […]