খেজুরিতে বিজেপির মিছিলে হামালার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 48 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিজেপির মিছিলে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বুধবার সকালে খেজুরিতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে নির্বাচন পরবর্তী হিংসার প্রতীবাদে মিছিল করে বিজেপি।

মিছিল উপলক্ষে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন এলাকা থেকে প্রচুর বিজেপি কর্মী-সমর্থক মিছিলে অংশগ্রহণ করেছিলেন। কিন্তু, মিছিল শেষে ফেরার পথে ধোবা পুকুরে মিছিলে অংশগ্রহণকারি বিজেপি সমর্থকদের একটি গাড়ি আটকায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা। এরপর বিজেপি কর্মীদের ওপর আক্রমণ করে বলে অভিযোগ। দুষ্কৃতিদের আক্রমণে বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। এছারা ২ বিজেপি কর্মীকে অপহরণ করারও অভিযোগ উঠেছে।

এর পরই বিজেপি কর্মীরা পথ অবরোধ করেন। এলাকা জুরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এছাড়া কাঁথি এলাকার বিভিন্ন অঞ্চলে পথ অবরোধ করে বিজেপি। পুলিশ অবরোধ তুলতে গেলে বিজেপি নেতা-কর্মীরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে। বিজেপির অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা এই হামলার সাথে জড়িত। যদিও তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী অখিল গিরি এই অভিযোগ অস্বীকার করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

হাওড়া ও কলকাতা পুরভোটের শুনানি পিছল, বৃহস্পতিবার জারি হতে পারে বিজ্ঞপ্তি!

Wed Nov 24 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আগামী ১৯ ডিসেম্বর কলকাতা ও হাওড়া পুরনিগমের ভোট নিয়ে ধোঁয়াশা থেকেই গেল। কলকাতা এবং হাওড়ার পুরভোট নিয়ে বিজেপি-র দায়ের করা মামলার শুনানি হল না বুধবার। প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব এবং‌ বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের ডিভিশন বেঞ্চে শুনানি হওয়ার কথা ছিল। আগামী সোমবার এই […]