পদ্ম ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ায় ধান পুড়িয়ে দেওয়ার অভিযোগ বিজিপির বিরুদ্ধে!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করায় দুই তৃণমূল কর্মীর জমির ৬০ মন ধান পুড়িয়ে নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠল। এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ ব্লকের বাহিন গ্রামপঞ্চায়েতের সোনগ্রাম এলাকায়। ক্ষতিগ্রস্ত তৃনমূল কংগ্রেস কর্মী জঙ্গু শেখ এবং বিশু শেখ রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বিজেপি আশ্রিত দুস্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন বলে দাবি করেছেন তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। গত সোমবার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল এবং রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নিয়েছিলেন রায়গঞ্জ ব্লকের বাহিন গ্রামপঞ্চায়েতের চাপদুয়ার, সোনগ্রাম সহ একাধিক এলাকার বিজেপি নেতা-কর্মীরা। বিজেপি ছাড়ার অপরাধে এবং তৃণমূলে যোগদান করায় এলাকার বিজেপি আশ্রিত দুস্কৃতীরা দলত্যাগী বিজেপি নেতা জঙ্গু শেখ এবং বিশু শেখের ফলন্ত ধানের জমিতে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ। সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায় জমির পাকা ধান। ক্ষতিগ্রস্ত তৃণমূল কর্মী বিশু শেখ জানিয়েছেন, ‘বিজেপি ছেড়ে তৃনমূল কংগ্রেসে যোগদান করার অপরাধে আমার জমির পাকা ধান পুড়িয়ে দেয় বিজেপি আশ্রিত দুস্কৃতীরা।

সারা বছরের খাবার নষ্ট করে দিয়েছে দুস্কৃতীরা।’ দোষীদের গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়ে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তাঁরা। স্থানীয় পঞ্চায়েত সদস্য সমর দাস জানিয়েছেন, ‘সম্প্রতি এই এলাকায় বাহিন গ্রামপঞ্চায়েতের বিজেপি পঞ্চায়েত সদস্য সহ বহু বিজেপি নেতা-কর্মী বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। প্রতিহিংসাপরায়ণ হয়েই বিজেপি আশ্রিত দুস্কৃতীরা দলত্যাগী বিজেপি কর্মীদের জমির পাকা ধান পুড়িয়ে দিয়েছে। আমরা পুলিশ-প্রশাসনের কাছে ঘটনার তদন্তের দাবি জানিয়েছি।’ যদিও স্থানীয় বিজেপি নেতা অজিত কুমার পাল সমস্ত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

ব্লকের মর্যাদার দাবিতে উপাসনায় বসলেন বেলিয়াতোড়বাসী

Thu Dec 2 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : বাঁকুড়ার বড়জোড়া ব্লকের বেলিয়াতোড় থানার এলাকাকে ব্লকের মর্যাদা দেওয়ার দাবিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিকে সামনে রেখে উপাসনায় বসলেন বেলিয়াতোড়বাসীরা। বেলিয়াতোড় বাজার এলাকায় উপাসনা মঞ্চ তৈরি করা হয়। চলতি বছরের জানুয়ারি মাসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে গনস্বাক্ষর করে বেলিয়াতোড় থানা এলাকাকে ব্লকের মর্যাদা […]

আপনার পছন্দের সংবাদ