দু’দিন পর আবার দেশে বাড়ল করোনার দৈনিক সংক্রমণ, ১০০ কোটির দোরগোড়ায় টিকাকরণ

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 13 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত দু’দিন ধরে ১৪ হাজারের নিচে থাকার পর আবারও দেশে করোনার দৈনিক সংক্রমণ বাড়ল। বেড়েছে মৃত্যুর সংখ্যাও। বুধবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৬২৩ জন। এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪১ লক্ষ ৮ হাজার ৯৯৬ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ১৯৭ জনের।

গোটা অতিমারী পর্বে এখনও পর্যন্ত দেশে করোনার বলি হয়েছেন মোট ৪ লক্ষ ৫২ হাজার ৬৫১ জন। যদিও দেশে মোট কোভিড সংক্রমণের হার সামান্য কমে হয়েছে ৫.৭৪ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সংক্রমণ বাড়লেও সংক্রমণের হার কমে হয়েছে ১.১০ শতাংশ। তবে গত একদিনে আক্রান্তের থেকে সুস্থ হয়েছেন বেশি। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ১৯ হাজার ৪৪৬ জন।

এখনও পর্যন্ত মোট ৩ কোটি ৩৪ লক্ষ ৭৮ হাজার ২৪৭ জন সুস্থ হয়ে উঠেছেন। ফলে দেশে গত ২৪ ঘণ্টায় সক্রিয় রোগীর সংখ্যাও কমেছে। এই মুহূর্তে দেশে মোট সক্রিয় রোগী রয়েছেন ১ লক্ষ ৭৮ হাজার ৯৮ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১৩ লক্ষ ২৩ হাজার ৭০২ জনের। এখনও পর্যন্ত দেশে মোট টেস্ট হয়েছে ৫৯ কোটি ৪৪ লক্ষ ২৯ হাজার ৮৯০ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার টিকা নিয়েছেন ৪১ লক্ষ ৩৬ হাজার ১৪২ জন। এখনও পর্যন্ত দেশে টিকাকরণ হয়েছে মোট ৯৯ কোটি ১২ লক্ষ ৮২ হাজার ২৮৩ জনের।

সংবাদটি শেয়ার করুন

Next Post

চিনতে পারছেন কোলের এই বাচ্চা মেয়েটিকে?

Wed Oct 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  দিদির কোলে কেমন চুপটি করে বসে রয়েছে ফুটফটে বাচ্চা মেয়েটি। এক ঝলক দেখে চেনাই যেন দায়! আপনাদের খুব চেনা কিন্তু এই মুখ। বয়সে ছোট হলেও নিজের অভিনয় দক্ষতায় অনেক বলি নায়িকাকেই পিছনে ফেলে দিয়েছেন। আরও একটা ক্লু রইল আপনাদের জন্য- ফিল্মি […]