লেজার আলোর পর এবার শ্রীভূমির বুর্জ খালিফায় সাময়িকভাবে দর্শক প্রবেশ বন্ধ করল পুলিশ

জন দেখেছেন : 11
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 18 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : বিমান ওঠা-নামায় অসুবিধার জন্য আগেই বন্ধ করা হয়েছিল লেজার লাইট। এবার শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের মণ্ডপে দর্শকদের প্রবেশও বন্ধ করে দিল পুলিশ। বুধবার তথা অষ্টমীর রাতেই পুলিশ ব্যারিকেড করে মণ্ডপের প্রবেশ পথ বন্ধ করে দেয়। এবং দর্শকদের সেখান থেকে সরিয়ে গোটা এলাকা ফাঁকা করে দেওয়া হয়। দুবাইয়ের সর্বোচ্চ ইমারত বুর্জ খালিফার আদলে তৈরি শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের ১৪০ ফুট উচ্চতার মণ্ডপ দেখতে তৃতীয়া থেকেই মানুষের ঢল নেমেছে।

ফলে তৃতীয়া থেকেই ব্যস্ততম ভিআইপি রোড কার্যত অচল হয়ে পড়েছে। ট্রাফিক সামলাতে হিমশিম খেতে হচ্ছে প্রশাসনকে। আর স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্বকে শিকেয় তুলে যেভাবে মণ্ডপ দেখতে মানুষের ঢল নেমেছে তার জন্যই সাময়িকভাবে মণ্ডপের দর্শক প্রবেশ বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। দু’দিন আগেই মণ্ডপে লেজার আলো বন্ধ করে দেওয়া হয়েছে। কাছেই বিমানবন্দর হওয়ায় তিনটি বেসরকারি বিমান সংস্থার পাইলট অভিযোগ জানিয়েছিলেন মণ্ডপের আলোর জন্য বিমান অবতরণে সমস্যা হচ্ছে। রানওয়ের ক্যাট লাইট দেখতে অসুবিধা হচ্ছে। এয়ার ট্রাফিক কন্ট্রোলের থেকে এই অভিযোগ পাওয়ার পরেই কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ বিধান নগর পুলিশকে গোটা ব্যাপারটি জানায়। তারপরই মণ্ডপের লেজার শো বন্ধ করে দেওয়া হয়। এবার অত্যাধিক ভিড়ের কারণে রাজ্যের মন্ত্রী সুজিত বসুর পুজোর মণ্ডপে দর্শক প্রবেশও বন্ধ করে দেওয়া হল।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পন্ডিত বিক্রম ঘোষ এর সঙ্গীতায়োজনে,আজ বাজা তুই ঢাক

Thu Oct 14 , 2021
নিউজ ডেস্ক : বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। ভাদ্র মাসের শেষ দিনে বিশ্বকর্মা পুজা থেকই শুরু হয়ে যায়, দুর্গোৎসব এর আয়োজন। গ্রাম থেকে শহরতলি মেতে উঠে উৎসবের আমেজে। শুরু হয়ে যায় নতুন পোষাক কেনার তোড়জোড়। একটা সময় ছিলো পুজোয় নতুন গানের ক্যাসেট বের হতো,থাকতো রকমারি […]