মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে পাশে থাকার বার্তা সুব্রহ্মণ্যম স্বামীর

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 33 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দিল্লি সফরে একের পর এক চমক দিয়ে চলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন দুই প্রাক্তন সাংসদ কীর্তি আজাদ এবং অশোক তানওয়ার। মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়েছেন জেডিইউ নেতা পবন বর্মা।

বুধবার বিকেল পাঁচটায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকের আগেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে গেলেন বিজেপির ‘বিতর্কিত’ সংসদ সুব্রহ্মণ্যম স্বামী। তাতেই রাজনৈতিক মহলে শুরু হয়ে গিয়েছে জোর গুঞ্জন। এবার সুব্রহ্মণ্যম স্বামী’ও কি যোগ দিচ্ছেন তৃণমূলে! বিজেপি রাজ্যসভার এই বর্ষীয়ান সাংসদ একাধিকবার প্রকাশ্যেই বিজেপি এবং নরেন্দ্র মোদি সরকারের সমালোচনায় সরব হয়েছেন। তা ছাড়া এর আগেও তাঁকে বহু বার প্রকাশ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসাও করতে দেখা গিয়েছে। গত অক্টোবরে মুখ্যমন্ত্রীর রোম-সফরে সম্মতি না দেওয়ায় কেন্দ্রকে তুলোধনা করেছিলেন স্বামী।

বিগত কয়েক মাস ধরেই বিজেপির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না প্রবীণ সাংসদের। গত মাসেই বিজেপি-র সর্বভারতীয় কর্মসমিতি থেকেও বাদ পড়েছেন। তবে এখনই তিনি তৃণমূলে যোগ দেওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, ‘মমতার পাশেই আছি। আলাদা ভাবে দলবদল করার কোনও প্রয়োজন নেই।’ বুধবার মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রায় ২৫ মিনিট আলোচনা করেন সুব্রহ্মণ্যম স্বামী। তবে মমতা-মোদি বৈঠকের আগেই সুপ্রিমোর সঙ্গে সুব্রহ্মণ্যম স্বামীর এই সাক্ষাৎ কেবল সৌজন্য সাক্ষাৎ নয় বলেই মনে করছে রাজনৈতিক মহল।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

Wed Nov 24 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রাজ্যে বিএসএফের এক্তিয়ার বৃদ্ধির বিরোধিতা করার পাশাপাশি রাজ্যের দাবি-দাওয়ার কথাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জানাবেন বলে আগেই ঘোষণা করেছিলেন। বুধবার বিকেল পাঁচটায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দফতরে গিয়ে তাঁর সঙ্গে সেই সমস্ত বিষয় নিয়েই আলোচনা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও একাধিক ইস্যু নিয়েই […]