বহু প্রতীক্ষার পর মুক্তি পেল ‘৮৩’-র ট্রেলার

জন দেখেছেন : 18
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 40 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অবশেষে মুক্তি পেল ‘৮৩’-র ট্রেলার। কপিল দেবের নেতৃত্বে ১৯৮৩ সালের ২৫ জুন লর্ডসের মাটিতে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ঐতিহাসিক গল্প নিয়েই তৈরি হয়েছে ‘৮৩’ ছবিটি।

ছবিটির পরিচালনা করেছেন কবির খান। ১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ঘটনাকেই তুলে ধয়া হয়েছে এই ছবিতে। আগেই মুক্তি পেয়েছিল ছবির টিজার। তাতেই ব্যাপক সাড়া পড়ে গিয়েছিল। এবার মুক্তি পেল ট্রেলার। প্রায় ৪ মিনিটের এই ট্রেলারের শুরুতেই রয়েছে ট্রেন্টব্রিজ ওয়েলসে ভারত-জিম্বাবোয়ে ম্যাচের দৃশ্য। সেই ম্যাচেই ১৭৫ রানের ঐতিহাসিক ইনিংস খেলেছিলেন অধিনায়ক কপিল দেব। ট্রেলারে যতটুকু এখন দেখা যাচ্ছে তা থেকে বোঝা খুবই সহজ যে আমরা এই ছবির মাধ্যমে আবার ১৯৮৩-র সেই ভারতীয় ক্রিকেটারদের বিশ্বকাপ জেতার উত্তেজনাপূর্ণ মুহূর্তগুলোকে আরও একবার সামনে দেখতে পাবো।

সেই স্মৃতি আরও একবার রোমন্থিত হবে ক্রিকেটপ্রেমীদের কাছে। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালম ভাষাতেও মুক্তি পেয়েছে ট্রেলারটি। ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রনবীর সিং। তাঁর পারফরমেন্সে স্বয়ং কপিল দেব’ই ভীষণ খুশি। এছাড়াও ছবিতে সুনীল গাভাস্কারের চরিত্রে দেখা যাবে তাহির রাজ ভাসিনকে। মহিন্দর অমরনাথের চরিত্রে সাকিব সেলিম, রবি শাস্ত্রীর চরিত্রে ধৈর্য্য কারা, কৃষ্ণামাচারী শ্রীকান্তের ভূমিকায় জিভা, সাহিল খাট্টার সৈয়দ কিরমানির চরিত্রে ,সন্দীপ পাতিলের চরিত্রে চিরাগ পাতিল, দিলীপ ভেঙ্গসরকারের চরিত্রে আদিনাথ কোথারে, কীর্তি আজাদের চরিত্রে দিনকার শর্মা, যশপাল শর্মার চরিত্রে যতীন সরনা, রজার বিনির চরিত্রে নিশান্ত দাহিয়াকে অভিনয় করতে দেখা যাবে।

পঙ্কজ ত্রিপাঠি অভিনয় করছেন পিআর মান সিংয়ের ভূমিকায়। কপিল দেবের সহধর্মিনী হয়েছেন রিয়েল লাইফেও রণবীরের স্ত্রী দীপিকা পাড়ুকোনে। রণবীরের অনুগামীরা আরও একবার প্রেমে পড়েছেন রণবীরের এই চরিত্রে অভিনয় দেখে। কপিল দেব নিজেও খুব আনন্দিত ছবির এই ট্রেলার দেখে। তিনি রণবীরের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। ছবির হিরো বাস্তবের হিরোকে ট্রেলারের মাধ্যমে যে বেশ খুশি করতে পেরেছেন, তা বলা যেতেই পারে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

উদ্বেগ বাড়াচ্ছে ওমিক্রন, রাজ্যে ১৫ ডিসেম্বর পর্যন্ত বাড়ল করোনা বিধি-নিষেধের সময়সীমা

Tue Nov 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কোভিড নিয়ে নতুন নির্দেশিকা জারি করল রাজ্য সরকারের। যে কোভিড নিষেধাজ্ঞা বহাল রয়েছে তা ১৫ ডিসেম্বর পর্যন্ত অপরিবর্তিত থাকবে বলেই জানান হয়েছে মঙ্গলবারের নির্দেশিকায়। আগের মতোই রাত ১১টা থেকে ভোর ৫ টা পর্যন্ত জারি থাকবে নাইট কারফিউ। জরুরি কারণ ছাড়া বাইরে বেরনো […]