১০ বছর লিভ-ইনের পর গাঁটছড়া বাঁধলেন রাজকুমার-পত্রলেখা

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দীর্ঘ প্রায় এক দশকের প্রতীক্ষার পর মিষ্টি প্রেম পেলো শুভ পরিণতি। বলি তারকা রাজকুমার রাও এবং তাঁর বহুদিনের বান্ধবী পত্রলেখা তাঁদের সম্পর্ককে অনেকটাই সময় দিয়েছিলেন। আর এই সময়ই তাঁদের সম্পর্ককে করেছে আরও মজবুত।

একে ওপরের প্রতি বেড়েছে বিশ্বাস, ভরসা। তারপরই তাঁরা নতুন রূপ দিলেন তাঁদের সম্পর্ককে। বলি তারকাদের মধ্যে এই দু’জন একটু আলাদাই বলা যেতে পারে। ‘ব্রেকআপ ‘যেখানে অত্যন্ত সহজ ঘটনা সেখানে ১০ বছর একসঙ্গে কাটানোর পর একে অপরের প্রতি বিশ্বাস থেকেই বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া, সত্যিই একটু আলাদা। ২০১০ সাল থেকে রাজকুমার-পত্রলেখার ডেট শুরু। এক বিজ্ঞাপন সংস্থার কাজ করতে গিয়ে প্রথম দেখা। আর প্রথম দেখাতেই রাজকুমারের মন সংকেত দিয়েছিল একটু অন্য রকম। তারপর সত্যিই নিয়তি তাঁদের এক মাসের মধ্যে আবার দেখা করিয়ে দেয়।

বন্ধুত্বের মাধ্যমেই তাঁদের সম্পর্কের সূচনা। মন-মানসিকতার দিক থেকে প্রথম থেকেই যে একটা মিল আছে তা দু’জনই বুঝেছিলেন। ২০১৪ সালে জুটিতে তাঁদের প্রথম সিনেমা ‘সিটি লাইটস’। পত্রলেখার আত্মপ্রকাশও। এরপর একসঙ্গে থাকার কথা ভাবেন এবং লিভ-ইন রিলেশন শুরু করেন। রাজকুমার কোনোদিনই তাঁদের সম্পর্ককে গোপন করেননি। সোশ্যাল মিডিয়াতে বরাবর তিনি তাঁর আর পত্রলেখার নানান মুহূর্ত শেয়ার করেছেন। দীর্ঘদিন লিভ-ইন করার পর গত ১৫ নভেম্বর চন্ডিগড়ে এই লাভ বার্ডস গাঁটছড়া বাঁধলেন দুই পরিবারের উপস্থিতিতে। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা তাঁদের ওই বিশেষ দিনের বিশেষ মুহূর্তের ছবি গুলিতে স্পষ্ট ধরা পড়েছে দু’জনের মনের স্বতঃস্ফূর্ত ঊচ্ছ্বাস। আরও এক নতুন চমক দেখা গিয়েছে ‘বাঙালি’ কনের চুর্নিতে। পত্রলেখার লাল চুর্নির পাড়ে বাংলায় লেখা ছিল ‘আমার পরাণ ভরা ভালোবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

জল্পনা বাড়িয়ে টুইট, তাহলে কি বিজেপি ছাড়ছেন তথাগত রায়!

Sat Nov 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তিনি একনিষ্ঠ বিজেপি কর্মি। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। যখন বিজেপির পতাকা নেওয়ার লোক ছিল না, সেই সময় থেকে সক্রিয় বিজেপি নেতা ছিলেন তথাগত রায়। তার পর সামলেছেন ত্রিপুরা এবং মেঘালয়ের রাজ্যপালের দায়িত্ব। বিধানসভা ভোটের আগে মনে হয়েছিল তিনি বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে […]

আপনার পছন্দের সংবাদ