ইউটিউব দেখে ঘরেই সন্তানের জন্ম দিলেন কিশোরী! ঘুণাক্ষরেও টের পেলেন না বাবা-মা

জন দেখেছেন : 18
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 13 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ঘরে বসেই ইউটিউব দেখে সন্তানের জন্ম দিলেন ১৭ বছরের এক কিশোরী! অথচ কিছুই বুঝতে পারলেন না পরিবারের লোকজন। অবশেষে মেয়ের ঘরের ভেতর থেকে বাচ্চার কান্নার শব্দ ভেসে আসতেই প্রকাশ্যে এল সবকিছু।

দরজা খুলে ভিতরে ঢুকতেই সদ্যোজাত কোলে মেয়েকে দেখেই চক্ষু চড়কগাছ পরিবারের সকলের। ঘটনাটি ঘটেছে কেরলের মলপ্পুরমে। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, গত এক সপ্তাহ ধরেই সেই ভাবে ঘরের বাইরে বেরোতেন না ১৭ বছরের ওই কিশোরী। পরিবারের লোকজন জিজ্ঞাসা করলেই কিশোরী ঘরের ভিতর থেকে জানিয়ে দিতেন, অনলাইন ক্লাস চলছে, তাই তাঁকে যেন বিরক্ত করা না হয়। ফলে ব্যাপারটা নিয়ে সন্দেহ হয়নি পেশায় নিরাপত্তারক্ষী বাবা ও অন্ধ মায়ের। কিন্তু প্রসব যন্ত্রণা শুরু হতেই চিন্তায় পড়ে যান কিশোরী।

কিন্তু এই সমস্যা থেকে রেহাই পাওয়ার পথ মাথা খাটিয়ে বেরও করে ফেলেন তিনি। ইউটিউব দেখেই শিখে নেন কীভাবে একা একাই সন্তানের জন্ম দেওয়া যায়। শেষে ইউটিউব দেখে শেখা পদ্ধতি অবলম্বন করেই গত ২৪ অক্টোবর নিজের ঘরেই সন্তানের জন্ম দেন ওই কিশোরী। তখনও ঘুণাক্ষরেও কেউ কিছু টের পায়নি। কিন্তু গোল বাঁধে তিনদিন পরে। সদ্যোজাত শিশুর কান্নার শব্দ শুনতে পেয়ে সন্দেহ হয় পাশের ঘরেই থাকা মায়ের। এরপরই মেয়ের ঘরের দরজা ধাক্কা দিয়ে খুলতেই সবকিছু স্পষ্ট হয়ে যায় কিশোরী বাবা-মায়ের কাছে। দরজা খুলেই তাঁরা দেখেন, সদ্যোজাত শিশুকে কোলে নিয়ে বসে আছেন তাঁদের ‘কুমারী’ মেয়ে। সঙ্গে সঙ্গেই মা ও শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়।

তবে দু’জনেই সুস্থ আছেন বলে জানা গিয়েছে। হাসপাতাল থেকেই খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনার তদন্তে নেমে ওই কিশোরীর প্রতিবেশী ২১ বছরের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু’জনের মধ্যে অনেক দিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু দুই পরিবারের কেউই তা জানতো না। পুলিশ জানিয়েছে, সন্তান প্রসবের পর কী ভাবে শিশুর নাড়ি কাটতে হয়, তা ইউটিউব দেখে কিশোরীকে শেখার বুদ্ধি ধৃত প্রেমিকই দিয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

Next Post

'জোড়া' খুশির খবর দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

Fri Oct 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: জোড়া খুশির খবর দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বৃহস্পতিবারই সোশ্যাল মিডিয়ায় কিংবদন্তি পর্তুগিজ ফুটবলার ঘোষণা করেছেন তাঁর বান্ধবী জর্জিনা রড্রিগেজ অন্তঃসত্ত্বা। এবারও যমজ সন্তানের বাবা হতে চলেছেন রোনাল্ডো। এই নিয়ে ছয় সন্তানের বাবা হবেন তিনি। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় জর্জিনা এবং ইউএসজি প্লেটের সঙ্গে নিজের […]