বাঁকুড়া থেকে কলকাতা ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় জখম হলেন অভিনেত্রী সায়ন্তিকা

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 44 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পথ দুর্ঘটনায় গুরুতর জখম হলেন অভিনেত্রী তথা তৃণমূলের রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়া থেকে কলকাতা ফেরার পথে বৃহস্পতিবার সকাল সাড়ে ছ’টা নাগাদ পশ্চিম বর্ধমানের রাজবাঁধের কাছে অভিনেত্রীর গাড়িতে পিছন দিক থেকে এসে ধাক্কা মারে ১২ চাকার একটি পণ্যবাহী লরি।

ঘটনায় হাতে চোট পান অভিনেত্রী। তাঁর গাড়িটিও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার সময় সায়ন্তিকা সহ আরও দু’জন ছিলেন গাড়িতে। তাঁরাও আহত হয়েছেন। তবে তাঁদের চোট অতটা গুরুতর নয়। এই দুর্ঘটনার পর সায়ন্তিকা বাঁকুড়ায় ফিরে গিয়েছেন বলে জানা গিয়েছে। চালক সহ ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ। কী কারণে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। জানা গিয়েছে, দলের কাজে এবং জনসংযোগ বাড়াতেই গত এক সপ্তাহ ধরে বাঁকুড়াতেই ছিলেন সায়ন্তিকা। গত বিধানসভা নির্বাচনে বাঁকুড়া থেকেই তৃণমূলের প্রার্থী হয়েছিলেন সায়ন্তিকা। দলীয় কর্মসূচি সেরে বৃহস্পতিবার সকালেই তিনি কলকাতা ফিরছিলেন। তখনই ঘটে এই দুর্ঘটনা। তবে এখন তিনি ভালো আছেন বলেই জানা গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

নদিয়ার প্রশাসনিক বৈঠকের মঞ্চ থেকেই সাংসদ মহুয়া মৈত্রকে কড়া বার্তা মুখ্যমন্ত্রীর

Thu Dec 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সামনেই কলকাতা পুরভোট। আগামী কয়েক মাসের মধ্যেই রাজ্যের সমস্ত পৌরসভার বকেয়া ভোট অনুষ্ঠিত হবে। আর সেই ভোটে গোষ্ঠী কোন্দল যে দলকে অস্বস্তিতে ফেলতে পারে, তা ভালো মতই আঁচ করেছেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। তাই বৃহস্পতিবার নদিয়ার ককৃষ্ণনগরের রবীন্দ্র ভবনে প্রশাসনিক বৈঠক থেকে গোষ্ঠী […]