মাতৃহারা হলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়
Connect with us

বিনোদন

মাতৃহারা হলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সারা দেশ জুড়ে যখন আলোর উৎসবের আয়োজন নিয়ে ব্যস্ত, তখনই গত শুক্রবার গভীর রাতে মাতৃহারা হলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। ইমপার সভাপতি পিয়া সেনগুপ্ত জানিয়েছেন, কিডনির সমস্যা নিয়ে ২৩ অক্টোবর কৌশানীর মা সঙ্গীতা মুখোপাধ্যায় ভর্তি ছিলেন বিধাননগরের এক বেসরকারি হাসপাতালে। এর আগে তাঁর কিডনি প্রতিস্থাপন হয়েছিল।

একই সঙ্গে তাঁর ফুসফুসে সংক্রমণও ধরা পড়ে। শেষপর্যন্ত একাধিক অঙ্গ বিকল হয়ে মৃত্যু হয় তাঁর। মা নেই, জানার পরেই শোকস্তব্ধ অভিনেত্রী। বনি সেনগুপ্ত গত রাত থেকেই প্রিয় বান্ধবীর পাশে, হাসপাতালে। বনির মা পিয়া সেনগুপ্ত জানিয়েছেন, বাংলাদেশের কাজ শেষ করে বনি এখন কলকাতাতেই আছেন। কিছু দিন আগেই বনির বাবা পরিচালক অনুপ সেনগুপ্ত পড়ে গিয়ে পা ভাঙেন। সম্প্রতি তাঁরও অস্ত্রোপচার হয়ে পায়ে প্লেট বসানো হয়েছে। তিনি এখন ভাল আছেন বলেই জানিয়েছেন পিয়া। ২০১৫-য় রাজ চক্রবর্তীর ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবিতে প্রথম অভিনয় কৌশানীর। পর্দায় তাঁর প্রথম নায়ক বনি।

অভিনয়সূত্রেই হৃদ্যতা গড়ে ওঠে বনি-কৌশানীর মধ্যে। বন্ধু হয়ে ওঠে দুই পরিবারও। যে কোনও উৎসব সেনগুপ্ত এবং মুখোপাধ্যায় পরিবার এক জোটে উদযাপন করতে ভালবাসেন। তাই সঙ্গীতার অকাল মৃত্যুতে ভেঙে পড়েছে বনির পরিবারও। পিয়া বলছিলেন, ‘এত অল্প বয়সে চলে গেলেন সঙ্গীতা। এক জন ভালো বন্ধুকে হারালাম। জানি না, কৌশানী কী করে এই শোক সামলাবে।’

Advertisement
Continue Reading
Advertisement