প্রায় দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার!

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 7 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বেশ কিছুদিন আগে থেকেই মাদকের বিরুদ্ধে একের পর এক অভিযান চালাচ্ছিল পুলিশ। তাতে সাফল্য আসছিল হাতেনাতে। মাদকের বিরুদ্ধে পুলিশ যে কতোটা সক্রিয়, সেটা অভিযান দেখলেই বুঝতে পারা যায়। খবর পাওয়া গিয়েছে, মুর্শিদাবাদ জেলায় হেরোইন চক্রের হাদিস পেল এসওজি এবং লালগোলা থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ১ কেজি ৮০০ গ্রাম উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া হেরোইনের আনুমানিক বাজার মূল্য প্রায় দেড় কোটি টাকা। এই নিয়ে গত দুই মাসে প্রায় পাঁচ কেজি হেরোইন লালগোলা থেকে উদ্ধার করল মুর্শিদাবাদ জেলা পুলিশ। সোমবার হেরোইন উদ্ধারের বিষয়টি নিজেই জানান পুলিশ সুপার কে শবরী রাজকুমার। লালগোলার পিরতলা স্টেশনের পাশের আমবাগান থেকে ৩ যুবককে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখে আটক করে আটক করে পুলিশ।

তাদের কাছ থেকেই এই বিপুল পরিমাণ হেরোইন উদ্ধার হয়। গ্রেফতার করা হয় ওই তিন যুবককে। ধৃতদের মধ্যে একজন নদিয়ার বাসিন্দা এবং বাকি দুজন লালগোলার বাসিন্দা বলে জানা গিয়েছে। ধৃতরা হলেন নদিয়ার বাসিন্দা রিপন সেখ (২৫) এবং লালগোলার দুই বাসিন্দা আবুল হাসেম (২৮) এবং রবিউল ইসলাম (২৭)। এই তিনজনই হেরোইন কেরিয়ার বলে প্রাথমিক সূত্রে জানা গিয়েছে। এর সাথে বড় কোনও চক্রের যোগ আছে অনুমান করে তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

জাতীয় সড়কে টোল প্লাজায় দিতে হচ্ছে দ্বিগুন ট্যাক্স, ক্ষুদ্ধ যানবাহন মালিকরা

Mon Nov 15 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্ত থাকলেও জাতীয় সড়কে টোল প্লাজায় দিতে হচ্ছে দ্বিগুন টোল ট্যাক্স। ক্ষুদ্ধ উত্তর দিনাজপুর জেলার বাসিন্দা থেকে যানবাহন মালিকেরা। অবিলম্বে টোল ট্যাক্স না কমালে বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দিয়েছে উত্তর দিনাজপুর বাস, মিনিবাস ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। আর এই নিয়ে তৃণমূল […]