ঠাকুর বিসর্জন করতে এসে ছুরিকাহত জলপাইগুড়ির যুবক

জন দেখেছেন : 16
0 0
Read Time:1 Minute, 35 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দশমীর দিন ঠাকুর বিসর্জনে এসে ছুরির হামলায় গুরুতর জখম হলেন এক যুবক। শুক্রবার সন্ধ্যায় জলপাইগুড়ির গেন্দ্রাপাড়া চা বাগান থেকে গয়েরকাটা ঘাটে ঠাকুর বিসর্জনে এসেছিলেন বেশ কিছু যুবক। সেই সময় ভিড়ের মধ্যে রোহন ওরাও নামে এক যুবককে ছুরি মারা হয় বলে অভিযোগ। এরপরই গুরুতর জখম হওয়া ওই যুবকের সঙ্গীরা তাঁকে টোটোতে চাপিয়ে আংরাভাসা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। যদিও পরিকাঠামোর অভাবে সেখানে প্রাথমিক চিকিৎসা করা সম্ভব হয়নি।

শেষমেষ গয়েরকাটা থেকে ১৪ কিলোমিটার দূরে ধুপগুড়ি গ্রামীণ হাসপাতালে রোহন ওরাওকে নিয়ে যাওয়া হয়। সেখানেই ছুরিকাহত যুবকের চিকিৎসা শুরু হয়। ভিড়ের মধ্যে কে এবং কী উদ্দেশ্যে ওই যুবকের উপর হামলা চালালো, বিষয়টি এখনও পরিষ্কার ভাবে জানা যায়নি। তবে এইভাবে যুবকের উপরের ছুরি দিয়ে হামলার ঘটনায় রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গভীর রাত পর্যন্ত এই ঘটনায় থানায় কোনে লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরই ধোনি ভক্তদের সুখবর দিলেন সুরেশ রায়নার স্ত্রী!

Sat Oct 16 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গতকালই তাঁর হাতে উঠেছে আইপিএল ট্রফি। দুবাইয়ে কলকাতা নাইট রাইডার্সকে ২৭ রানে হারিয়ে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চতুর্থবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। তার ২৪ ঘণ্টার মধ্যেই ধোনি ভক্তদের কাছে এল আরও একটা সুখবর। দ্বিতীয়বার বাবা হতে চলেছেন এমএস। গতকাল রাতে […]