বিয়ের একটি কার্ডের দাম ৭ হাজার টাকা! গুজরাতের ব্যবসায়ী পুত্রের বিয়ে নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়
Connect with us

Uncategorized

বিয়ের একটি কার্ডের দাম ৭ হাজার টাকা! গুজরাতের ব্যবসায়ী পুত্রের বিয়ে নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সব বাবা-মায়েরই তাঁদের সন্তানের বিয়ে নিয়ে একটা স্বপ্ন থাকে। নিজেদের সাধ্য মতো উজার করেই বিয়ে দেন। কোনও কিছুতেই খামতি রাখেন না। বিয়ের ক্ষেত্রে প্রথমেই যেটা করণীয়, তা হল অতিথিদের নিমন্ত্রণ করা। আর তার জন্য নিমন্ত্রণপত্র বা বিয়ের কার্ড তৈরি করতে হয়। বিয়ের কার্ডের ক্ষেত্রেও থাকে নানান চমক।

কিন্তু গুজরাতের এক ব্যবসায়ী নিজের ছেলের বিয়ের কার্ড বানালেন ৭ হাজার টাকা দিয়ে! হ্যাঁ, ঠিকই পড়ছেন। গত ১৪ নভেম্বর গুজরাতের নামী ব্যবসায়ী মওলেশভাই উকানির পুত্র জয় উকানির সঙ্গে বিয়ে হয় সোনালবেন উকানির। বিয়ের অনুষ্ঠান শেষ হয়ে গেলেও এখনও গুজরাতের এই ব্যবসায়ীর ছেলের বিয়ে নিয়ে চর্চা চলছে। আর এই চর্চার বিষয়বস্তু হল ওই ৭ হাজার টাকা মূল্যের বিয়ের কার্ড! ৭ হাজার টাকার এই এক একটি কার্ডের বাক্সয় কী ছিল জানেন? অতিথিদের কার্ড পাঠানো হয়েছিল একটি ৪ কেজি ২৮০ গ্রামের সুন্দর গোলাপী বাক্সর মধ্যে করে। সেই বাক্সয় ছিল আরও চারটি ছোট ছোট বাক্স এবং রঙিন সাত পাতার বিয়ের কার্ড। চারটি বাক্সর মধ্যে ছিল কাজুবাদাম, কিসমিস, কাঠবাদাম এবং চকলেট! সবকিছু মিলিয়েই প্রতি বাক্সর দাম পড়েছে ৭ হাজার টাকা।

শুধুমাত্র বিয়ের কার্ডেই নয়, গুজরাতের এই ব্যবসায়ী তাঁর ছেলের বিয়ের অনুষ্ঠান করেছেন দেশের সেরা ব্যয় ও বিলাশবহুল হোটেল গুলির মধ্যে অন্যতম একটি হোটেলে। নাম উমায়েদ ভবন প্যালেস। এই হোটেলে প্রতিরাত কিছু খরচ পড়ে প্রায় ২ থেকে ৩ লক্ষ টাকা। প্লেট প্রতি খাবারের দাম পড়ে প্রায় ১৮ হাজার টাকা। এই এলাহী ও রাজকীয় বিয়ের আয়োজন নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে।

Advertisement
Continue Reading
Advertisement