বন্ধুরা মিলে ভিডিও শুট করতে গিয়ে দুর্ঘটনা, ভদ্রেশ্বরে ট্রেনের ধাক্কায় মৃত্যু এক কিশোরের

জন দেখেছেন : 18
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 17 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: টিকটক ভিডও বানাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক কিশোরের! রেল লাইনের ধারে কালভার্টের উপর দাঁড়িয়ে মোবাইলে ভিডিও করছিল দুই বন্ধু। পাশে দাঁড়িয়ে দেখছিল এক বন্ধু। ভিডিও তৈরিতে এতটাই মগ্ন ছিল তিন বন্ধু, যে পিছন থেকে দ্রুত গতিতে ছুটে আসছে ট্রেন, তা কেউই খেয়াল করেনি।

এবং ট্রেনের হর্নও শুনতে পায়নি। নিমিষের মধ্যে ট্রেনের ধাক্কায় ছিটকে পরে মৃত্যু হল পাশে দাঁড়িয়ে থাকা ওই কিশোরের। দুই বন্ধুর করা ভিডিওতেই দেখা গেল আরেক বন্ধুর রক্তাক্ত অবস্থায় ছিটকে পড়ার দৃশ্য। শুক্রবার বিকেলে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হুগলির ভদ্রেশ্বরে। মৃতের নাম ধীরাজ প্যাটেল(১৬)। ভদ্রেশ্বর রেল বস্তির বাসিন্দা। দশমীর বিকালে তিনজন মিলে ভদ্রেশ্বর কেবিনের কাছে রেল লাইনের ধারে গিয়ে ফটোশুট করছিল। পাশে দাঁড়িয়ে দেখছিল ধীরাজ। আপে তিন নম্বর লাইনে ব্যান্ডেলগামী একটি লোকাল ট্রেন সজোরে হর্ন বাজিয়ে সেই সময় সেখান দিয়ে পাশ করছিল।

তখনই এই মর্মান্তিক ঘটনা ঘটে। ট্রেনের এক ধাক্কায় ছিটকে গিয়ে রেল লাইনের পাশে পাথরের উপর পরে ধীরাজ।ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।খবর পেয়ে শেওড়াফুলি জিআরপি মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠায়। শেওড়াফুলি জিআরপি সূত্রে জানা গিয়েছে মাঝে মধ্যেই এই তিন কিশোর টিকটক ভিডিও বানাত। শুক্রবার সেই ভিডিও বানতে গিয়েই সম্ভবত এই ঘটনা ঘটেছছ। বন্ধুদের কাছ থেকে একটি মোবাইল আটক করেছে জিআরপি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাঝেমধ্যেই এই তিন কিশোর ফটো ও ভিডিও শুটের জন্য রেললাইনের পাশে ওই জায়গায় আসতো। তারা একাধিকবার বারণ করা সত্ত্বেও কথা শোনেনি। ট্রেন আসতে দেখে শুক্রবার বিকালে দূর থেকে চিৎকার করে প্রত্যক্ষদর্শীরা ওই তিন কিশোরকে লাইনের ধার থেকে সরে আসতে বলে। সেই চিৎকারে বাকি দু’জন সরে গেলেও পিছনে দাঁড়িয়ে থাকা ধীরাজ সরতে পারেনি। ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে গিয়ে ধীরাজের মাথার ডান দিকে গুরুতর চোট লাগে। কার্যত থেঁতলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ভারতকে অষ্টমবার সাফ চ্যাম্পিয়ন করে মেসিকে ছুঁলেন সুনীল

Sun Oct 17 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কেন তিনি এই মুহূর্তে দেশের শ্রেষ্ঠ ফুটবলার তা আরও একবার প্রমান করলেন সুনীল ছেত্রী। তাঁর সৌজন্যেই ছয় বছর পর আবার সাফ কাপ চ্যাম্পিয়ন হল ভারত। শনিবার ফাইনালে নেপালকে ৩-০গোলে উড়িয়ে দিল ভারতীয় ফুটবল দল। এই নিয়ে আটবার সাফ কাপ চ্যাম্পিয়ন হল ভারত। […]