কিশানগঞ্জে বিপুল পরিমাণ দেশি ও বিদেশি মদ উদ্ধার

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 48 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত কয়েক বছর ধরেই বিহারে মদ পুরোপুরি নিষিদ্ধ। সরকার মদ নিষিদ্ধ করলেই যারা মদ খান তাঁরা কি সরকারের কথা মতো মদ খাওয়া ছেড়ে দেবেন, তা তো হতে পারেন না। আর সেই কারণে বিহারে গোপনে মদ পাচারের ব্যবসা রমরমিয়ে বাড়ছিল।

সাথে বিহারের বিভিন্ন জায়গায় মদ তৈরির কারবার ব্যাপক হারে বেড়ে গিয়েছিল। এইসব স্থানীয় মদ খেয়ে প্রায় বিষক্রিয়ায় মৃত্যুর খবর সামনে আসছিল। খবর পেয়ে নড়েচড়ে বসে প্রশাসন। অভিযান চালানো হয় বিভিন্ন জায়গায়। প্রশাসনের এই অভিযানের ফলে ধ্বংস করা হয় মদ তৈরির বিভিন্ন কারখানা। গত ১৫ দিন ধরে মদ পাচারকারীদের বিরুদ্ধে লাগাতার অভিযান চালিয়েছে কিশানগঞ্জের পুলিশ। এই অভিযানে মদ পাচারকারীদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ২৭টি এফআইআর দায়ের করা হয়েছে। পাশাপাশি ৩০ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ১৫ দিনে প্রায় ৪৬১ লিটার বিদেশি মদ এবং প্রায় ১৮৩ লিটার দেশি মদ বাজেয়াপ্ত করা হয়েছে। জানা গিয়েছে, এই অভিযানে পুলিশ ১৫ হাজার টাকা, ৩টি চারচাকা গাড়ি, ১২টি অক্সিজেন সিলিন্ডার ও ৪টি মোবাইল ধৃতদের থেকে বাজেয়াপ্ত করেছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

জ্বর-শ্বাসকষ্ট নিয়ে শিশু মৃত্যুর সংখ্যা বাড়ছে, সাথে বাড়ছে উদ্বেগ

Mon Nov 15 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়তে পারে যে কোনও মুহূর্তে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা বারবার সতর্ক করেছে। আরও একটি তথ্য সামনে আসছে। প্রথম ঢেউ বয়স্কদের আক্রমণ করেছিল। দ্বিতীয় ঢেউ মধ্য বয়সীদের বেশি আক্রমণ করলেও, তৃতীয় ঢেউ নাকি শিশুদের আক্রমণ করলেও করতে পারে। ঠিক এখানেই […]