মালদায় বিপুল পরিমাণ নিষিদ্ধ কাফ সিরাপ উদ্ধার

জন দেখেছেন : 21
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 10 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মাদক চক্রের বিরুদ্ধে অভিযান চালিয়ে বড়সড় সাফল্য পেল পুরাতন মালদা থানার পুলিশ। বিপুল পরিমাণ কাফ সিরাপ উদ্ধার করতে সক্ষম হয়েছে তারা। খবর পাওয়া গিয়েছে, প্রায় ৩ হাজার বোতল উদ্ধার হয়েছে এবং তিনজন গ্রেফতার হয়েছে।

তাদের মধ্যে দু’জন উত্তর প্রদেশের এবং একজন গঙ্গারামপুরের বাসিন্দা। এমনিতেই বেশ কিছুদিন ধরেই মাদক চক্রের বিরুদ্ধে সক্রিয় হয়েছে রাজ্যের পুলিশ। পুরাতন মালদা থানার পুলিশও মাদকের বিরুদ্ধে তাদের অভিযান চালু করেছে। জানা গিয়েছে, উত্তর প্রদেশ থেকে বিপুল পরিমাণ কাফ সিরাপ পাচার হচ্ছে বলে গোপন সূত্রে খবর পায় পুরাতন মালদা থানার পুলিস। এই খবর পাওয়ার পর আরও সক্রিয় হয়ে ওঠে পুলিশ। সোমবার মালদা জেলার নারায়ণপুর এলাকার ফোপরা মোড়ে চেকিং শুরু করে। সেখানেই উত্তর প্রদেশ থেকে আসা একটি ট্রাক আটক করে।

চেকিং করতে গিয়ে দেখা যায় বিপুল পরিমাণ নিষিদ্ধ কাফ সিরাপ রয়েছে। গাড়িতে থাকা উত্তর প্রদেশের দুই নাগরিককে জেরা করতেই গঙ্গারামপুরের শ্যাম সাহার নাম উঠে আসে। পুরাতন মালদা থানার পুলিশ শ্যাম সাহাকে আটক করে এবং তাঁর গোডাউন থেকে প্রায় ৩০০০ শিশি নিষিদ্ধ কাফ সিরাপ উদ্ধার করে। মঙ্গলবার ধৃতদের মালদা জেলা আদালতে তোলা হয়। এর সঙ্গে বড় কোনও চক্রের যোগ আছে কি না, খতিয়ে দেখছে পুরাতন মালদা থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দুয়ারে রেশন প্রকল্পের উদ্বোধনে একাধিক গুরুত্বপূর্ণ ঘোষণা মুখ্যমন্ত্রীর

Tue Nov 16 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: চালু হল ‘দুয়ারে রেশন’ প্রকল্প। মঙ্গলবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ‘দুয়ারে রেশন’ প্রকল্পের সূচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রকল্পে রাজ্যের ১০ কোটিরও বেশি মানুষ উপকৃত হবেন। বিনামূল্যে পাঁচ কেজি করে রেশন সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেবে রাজ্য সরকার। এই পরিষেবার উদ্বোধন করতে […]