গ্রামের বাড়িতে বেড়াতে এসে খুন কলকাতার ব্যবসায়ী

জন দেখেছেন : 18
0 0
Read Time:2 Minute, 9 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : থাকতেন হাওড়া জেলার শিবপুরে। সেখানে তাঁর পলিথিনের ব্যবসা ছিল। পলিথিনের ব্যবসা করে গাড়ি, বাড়ি সব করেছিলেন। তাঁর ব্যবসা এতো ভালো চলত যে ব্যবসা বন্ধ রেখে ছুটি কাটানোর সুযোগ পেতেন না।

ছুটি নিলেই যেন অনেকটা ক্ষতি হয়ে যেত ব্যবসায়। এবার সেই ছুটি কাটাতে এসেই খুন হলেন হাওড়ার শিবপুরের পলিথিন ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল (৪৪)। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার রায়না থানার দরিয়াপুর গ্রামে। পুলিশ এবং স্থানীয় সুত্রে জানা গিয়েছে ওই ব্যক্তি আগে দরিয়াপুর থাকেন। কিন্তু এখন পরিবার নিয়ে থাকেন হাওড়া জেলার শিবপুরে। সব্যসাচীবাবু তাঁর এক বন্ধু নজবির সিংকে সঙ্গে করে গ্রামের বাড়িতে বেরাতে আসেন। রাতে বাড়ির ছাদে রান্না হচ্ছিল।

সাথে ভালো-মন্দ খাওয়া দাওয়ারও আয়োজন ছিল। সেই সময় সব্যসাচীর গাড়ির ড্রাইভার এসে জানান তাঁকে কেউ ডাকছে। নিচে নেমে ফিরে না আসায় বন্ধু নজবির সিং খোঁজার জন্য নিচে নামতেই দেখেন গাড়ির সামনে সব্যসাচীবাবু রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। সঙ্গে সঙ্গে সব্যসাচী বাবুকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বর্ধমান দক্ষিণের এসডিপিও আমিনুল ইসলাম খান জানিয়েছেন, ব্যবসায়ীর গাড়ির চালক এবং রাধুনিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

গোয়ায় মুখ্যমন্ত্রীর উপস্থিতিতেই তৃণমূলে যোগ দিতে চলেছেন লাকি আলি, রেমো ফার্নান্ডেজ, নাফিসা আলি

Sat Oct 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : তৃণমূলে এই মুহূর্তে গোয়ার গুরুত্ব ক্রমশ বাড়ছে। শুক্রবারই তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হিসেবে নিযুক্ত করা হয়েছে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোকে। বিধানসভা ভোটের মুখে গোয়ায় দলীয় সংগঠন বৃদ্ধির দিকে জোর দিয়েছে তৃণমূল। দুর্গা পুজোর দশমীর দিন পানাজিতে প্রথম দলীয় রাজ্যেদফতর খোলা হয়েছে। […]