গ্রাম থেকে উদ্ধার দশ ফুটের বিশাল অজগর!

জন দেখেছেন : 12
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 29 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর দুই নম্বর ব্লকের চোরচিতা গ্রামে একটি বিশাল আকারের অজগর সাপকে নিয়ে হৈচৈ পড়ে গেল। চোরচিতা গ্রাম জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সোমবার সকালে গ্রামবাসীরা অজগর সাপটিকে দেখতে পেয়ে খবর দেয় বনদফতরকে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বন দফতরের কর্মীরা এবং দশ ফুটের বিশালাকার অজগর সাপটিকে উদ্ধার করে নিয়ে যায়। অজগড় সাপটিকে প্রাথমিক চিকিৎসার পর গভীর জঙ্গলে ছেড়ে দেওয়া হবে বলে বন দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে। তবে ওই অজগর সাপটি কোথা থেকে চোরচিতা গ্রামে এল তা নিয়ে ধন্দে রয়েছে বনকর্মীদের পাশাপাশি গ্রামবাসীরাও।

বিশাল আকারের অজগর সাপ দেখার জন্য গ্রামে বহু মানুষের ভিড় জমে যায়। তবে গ্রামবাসীদের চেষ্টায় সাপটিকে বন দপ্তরের হাতে তুলে দেয় ওই গ্রামবাসীরাই। অজগর সাপটিকে অক্ষত অবস্থায় তাদের হাতে তুলে দেওয়ায় বন দফতরের পক্ষ থেকে গ্রামবাসীদের ধন্যবাদ জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ধুনোর গন্ধে ঢোল, কাঁসর বাজিয়ে সাপ খেলা দেখিয়ে ঝাড়গ্রামে আজও পালিত হয় ঝাঁপান উৎসব

Tue Oct 26 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ধুনোর গন্ধ ছড়িয়ে ঢোল, চেরপেটি, কাঁসর বাজিয়ে শোভাযাত্রা সহকারে বিষধর সাপের খেলা দেখিয়ে পালিত হল ঝাঁপান উৎসব। ঝাড়গ্রাম জেলার সাঁকরাইলের আঁন্ধারী অঞ্চলের বৈঞ্চা গ্রামে। গ্রামের প্রায় এক কিলোমিটার দূর দিয়ে বয়ে চলেছে পাহাড়ি নদী ডুলুং। তার জলে ভরা ঘট মাথায় নিয়ে এগিয়ে […]