সিতাইয়ে দুই তৃণমূল নেতার বাড়ির সামনে থেকে উদ্ধার বোমা

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 39 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: একুশের বিধানসভা নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর বিপুল জনসমর্থন পেয়ে জয়লাভ করেছে তৃণমূল কংগ্রেস। এরপর ভবানিপুর-সহ সাত কেন্দ্রের উপনির্বাচনেও বিশাল ব্যবধানে জয়লাভ করেছে তৃণমূল।

এমনকি রেকর্ড মার্জিনে জিতেছেন কোচবিহার জেলার দিনহাটা কেন্দ্রের তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। শুধু হার নয়, বিজেপি প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে বিজেপি প্রার্থীর। গত বিধানসভা নির্বাচনে সারা রাজ্যের তুলনায় কোচবিহার জেলার ফলাফল খারাপ হলেও, উপনির্বাচনে বিপুল মার্জিনে জেতার ফলে কিছুটা উজ্জীবিত তৃণমূল। এই অবস্থায় বহু বিজেপি নেতা-নেত্রী তৃণমূলে যোগদান করছেন। ফলে আরও শক্তিশালী হয়েছে তৃণমূল। অপরদিকে দল বদলের ফলে বিভিন্ন জায়গায় গোষ্ঠী কোন্দলের খবর পাওয়া যাচ্ছে। এবার কোচবিহারের সিতাইয়ে মঙ্গলবার সাতসকালে তৃণমূল কংগ্রেস নেতার বাড়ির সামনে থেকে উদ্ধার হল তাজা বোমা! মঙ্গলবার সকালে দিনহাটা থানার পুঁটিমারী ২ গ্রাম পঞ্চায়েত এলাকায় ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকালে পুঁটিমারী ২-এর তৃণমূল কংগ্রেস নেতা তথা প্রাক্তন উপপ্রধান সাবেদুল ইসলামের বাড়ির সামনে দু’টি বোমা পড়ে থাকতে দেখতে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বোমা উদ্ধার করে দিনহাটা থানার পুলিশ। পাশাপাশি, এদিন কল্যাণ গঙ্গোপাধ্যায় নামে অপর এক স্থানীয় বাসিন্দার বাড়ির সামনে থেকেও দু’টি বোমা উদ্ধার হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এদিন এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশের অনুমান, বোমাগুলি রাতে ওই দুই ব্যক্তির বাড়ির সামনে রাখা হয়েছিল। কে, বা কারা বোমা রেখেছিল, তার তদন্ত শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

একাধিক নিয়ম বেঁধে দিয়ে ২০ মাস পর রাজ্যে খুলল স্কুল

Tue Nov 16 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অবশেষে দীর্ঘ প্রতিক্ষার অবসান। করোনা অতিমারীর কারণে ২০ মাস বন্ধ থাকার পর সমস্ত কোভিড বিধি মেনেই মঙ্গলবার থেকে খুলে গেল রাজ্যের সমস্ত স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের দরজা। দীর্ঘদিন ঘরবন্দী থাকার পর, আবার ইউনিফর্ম পরে, পিঠে ব্যাগ নিয়ে প্রিয় ক্যাম্পাস ও চেনা ক্লাসরুমে ফিরতে […]