বিধাননগরে রেললাইনের রেলিঙে গলা আটকে মৃত্যু ৭ বছরের শিশুর
Connect with us

বাংলার খবর

বিধাননগরে রেললাইনের রেলিঙে গলা আটকে মৃত্যু ৭ বছরের শিশুর

Raju Dhara

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিধাননগর স্টেশনে ভয়ানক ঘটনা। রেল লাইনের ধারের রেলিঙে মাথা আটকে মৃত্যু হল ৭ বছরের এক শিশুর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে। মৃত ওই শিশুটির নাম পৃথ্বীরাজ হালদার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিধাননগর স্টেশন সংলগ্ন বাসন্তী কলোনিতে থাকতো এই শিশুটি। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, দুপুরের খাবার খাওয়ার পর বুধবার দুপুর পৌনে তিনটে নাগাদ বাড়ি থেকে বেরিয়ে ছিল পৃথ্বীরাজ। তারপর থেকেই তার আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। মা ছোট ছেলেকে ঘুম পাড়িয়ে এসে পৃথ্বীরাজকে দেখতে না পেয়ে বাইরে খোঁজাখুঁজি শুরু করেন।

কিছুক্ষণ খোঁজাখুঁজির পরেই বাড়ির পাশের এক ময়লা ফেলার জায়গায় পৃথ্বীকে দেখতে পান তিনি। রেল লাইনের পাশের রেলিঙের ভিতরে মাথা আটকে পড়েছিল শিশুটি। দৌড়ে গিয়ে তাকে ডাকাডাকি করলেও কোনও সাড়া পাওয়া যায়নি বলেই জানিয়েছেন মা।
তারপরই চিৎকার চেঁচামেচি শুরু করে দেন মা। ওই চিৎকার শুনে প্রতিবেশীরা বাইরে বেরিয়ে এসে ওই শিশুটির মাথা ও গলা রেলিং থেকে বাইরে বার করার চেষ্টা করেও ব্যর্থ হন। এরপর পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে রেলিং কেটে বাচ্চাটিকে বার করে। সঙ্গে সঙ্গেই শিশুটিকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

শিশুটির এই মর্মান্তিক পরিণতি নিয়ে যেমন প্রশ্ন উঠেছে, তেমনই গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। পুলিশের অনুমান, খাবার খেয়ে শিশুটি রেলিঙের নিচে রাখা জলের ড্রামে মুখ ধুতে গিয়েছিল। তখনই কিছু দেখতে পেয়ে সে নিচের দিকে ঝোঁকে। তখনই পা পিছলে রেলিংয়ের ফাঁকে তার গলা আটকে যায়। দীর্ঘক্ষণ এই অবস্থায় আটকে থাকার কারণেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

Continue Reading
Advertisement