পাচারের আগে ট্রেন থেকে উদ্ধার ৪ নাবালিকা সহ ৬

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 50 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দিল্লিতে কাজ দেওয়া হবে এই প্রতিশ্রুতি দিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল ৪ নাবালিকা সহ আরও দুই মহিলাকে। শিয়ালদহ থেকে তাঁদের ট্রেনে করে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছিল। সম্পর্কক্রান্তি এক্সপ্রেসে বগি ডি-৩ তে বসিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল।

কিন্তু আসানসোলে পৌঁছাতেই রেলের মাতঙ্গিনী বাহিনী তাঁদের উদ্ধার করে এবং একজনকে গ্রেফতার করে। খবর পাওয়া যাচ্ছে অভিযুক্ত ব্যক্তি দিল্লিতে কাজ দেওয়া হবে এই কথা বলে নিয়ে যাচ্ছিলেন উদ্ধার হওয়া ওই ছয় জনকে। অনুমান করা হচ্ছে উদ্ধার হওয়া ওই ছয় জনের বাড়ি উত্তর ২৪ পরগণা জেলার সন্তোষপুরে। কিন্তু শিয়ালদহ থেকে ট্রেন ছাড়ার পর ওই অভিযুক্তের ফোনে কথোপকথন শুনে সন্দেহ হয় সঙ্গে থাকা নাবালিকা দর।

ট্রেনের মধ্যে তারা কান্নাকাটি শুরু করে দেয়। এরপর ওই কামরায় থাকা বাকি যাত্রীরা রেল পুলিশকে খবর দিলে আসানসোলে রেলের মাতঙ্গিনী বাহিনী এসে ওই ছ’জনকে উদ্ধার করে এবং অভিযুক্তকে গ্রেফতার করে। উদ্ধার হওয়া এই নাবালিকা ও যুবতীদের কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল এবং কোথায় পাচার করা হচ্ছিল তা খতিয়ে দেখছে রেল পুলিশ। এছাড়া এই চক্রের সঙ্গে আর কে কে জড়িত আছে তাও খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দেশে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ল প্রায় ২ হাজার

Wed Dec 8 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত এক দিন দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা বাড়ল প্রায় ২ হাজার। বুধবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৪৩৯ জন। মঙ্গলবার সংখ্যাটা ছিল ৬ হাজার ৮২২। গোটা অতিমারী পর্বে এখনও পর্যন্ত […]