ডিজের আওয়াজে হার্ট অ্যাটাকে মৃত্যু ৬৩ মুরগির! থানায় অভিযোগ দায়ের পোলট্রি ফার্মের মালিকের

জন দেখেছেন : 14
0 0
Read Time:2 Minute, 49 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তারস্বরে বেজেছে ডিজে। আর তাতেই হার্ট অ্যাটাকে প্রাণ গেল ৬৩টি! না মানুষ নয়, ৬৩টি মুরগির মৃত্যু ৎহয়েছে। প্রতিবেশীর বিরুদ্ধে এমনই অভিযোগ দায়ের করলেন পোলট্রি ফার্মের মালিক। অভিযোগ শুনে চোখ কপালে উঠেছে পুলিশেরও! ঘটনাটি ঘটেছে ওড়িশার বালাসোরে।

ওড়িশার নীলগিরি থানায় পোলট্রি খামারের মালিক রনজিত্‍ পারদিয়া এমনই অভিযোগ করেছেন। কান্দাগরাদি গ্রামের বাসিন্দা রনজিতের অভিযোগ, প্রতিবেশী রামচন্দ্র পারদিয়ার বিয়ের অনুষ্ঠানে গত রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ তারস্বরে ডিজে বাজানো হয়েছেল। রঞ্জিতের দাবী, ডিজের তীব্র আওয়াজে খামারের মুরগিগুলো অস্বাভাবিক আচরণ করছিল। লাফাতে থাকে, ডাকতে থাকে তারা। তারপরই এক এক করে মুরগিগুলো ঝিমিয়ে পড়তে শুরু করে। বক্সের আওয়াজ কমানোর অনুরোধ করলেও কর্ণপাত করেননি রামচন্দ্র। তাতেই মারা গিয়েছে ৬৩টি মুরগি।

রনজিত্‍ জানিয়েছেন, মুরগিগুলো ঝিমিয়ে পড়ার পরে তাদের বাঁচানোর নানাবিধ চেষ্টা করেছিলেন তিনি। স্থানীয় পশু চিকিত্‍সককেও ডেকে এনেছিলেন। কিন্তু লাভ হয়নি। চিকিৎসকও জানিয়েছেন, ডিজের তীব্র শব্দেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছে মুরগিগুলো। পোলট্রি ফার্মের মালিক হলেও রনজিত্‍ একজন ইঞ্জিনিয়ার। প্রযুক্তিবিদ্যায় স্নাতক হওয়ার পর চাকরি না পেয়ে বাধ্য হয়ে পোলট্রির ব্যবসা করছেন। ২০১৯ সালে স্থানীয় একটি কো-অর্পাটিভ ব্যাঙ্ক থেকে ২ লক্ষ টাকার লোন নিয়ে এই ব্যবসা শুরু করেন তিনি। রবিবার এই ঘটনা ঘটার পর প্রতিবেশী রামচন্দ্রের কাছ থেকে ক্ষতিপূরণ দাবি করেন রনজিত্‍। তবে রামচন্দ্র তা দিতে অস্বীকার করেছিলেন। তাই বাধ্য হয়েই পুলিশের কাছে অভিযোগ করেন রনজিত্‍। যদিও পরে দুই পক্ষই থানায় এসে পুলিশের মধ্যস্থতায় সমস্যাটি মিটমাট করে নিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

লক্ষ্মীবারে লক্ষ্মী লাভ, নাকি খরচ বাড়বে! জেনে নিন আজকের রাশিফল

Thu Nov 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: লক্ষ্মীবারে লক্ষ্মী লাভ হবে! নাকি খরচ বাড়বে! দিনটাই বা কেমন যাবে, জেনে নিন আজকের রাশিফল। মেষ: গুরুজনদের পরামর্শ আজ আপনার জন্য কার্যকর হবে। সন্তানের বিষয়ে আজ নিশ্চিন্ত হবেন। আজ কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথা হতে পারে। অতিরিক্ত খরচ […]