বাজির দোকানে আগুন লেগে মৃত ৬, আহত একাধিক

জন দেখেছেন : 24
0 0
Read Time:1 Minute, 46 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সামনেই দীপাবলি। গোটা দেশের মানুষ যখন উৎসবের প্রস্তুতি নিচ্ছেন ঠিক সেই সময় মানুষের উৎসবকে আকর্ষণীয় করে তুলতে দেশের সর্বত্র আতশবাজি বিক্রি শুরু হয়ে গিয়েছে। সেই আলোর উৎসবের আগেই বাজির দোকানে আগুন লেগে ৬ জনের মৃত্যু হল।

এবং অনেকেই আহত হয়েছেন বলেও জানা গেছে। ঘটনাটি ঘটেছে তামিলনাডুর কাল্লাকুরুচি জেলার শঙ্করপুরম শহরে। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে শঙ্করপুরম শহরের একটি বাজির দোকানে আচমকা আগুন লাগে। দোকানে প্রচুর বাজি পটকা এবং দাহ্য পদার্থ থাকায় আগুন ছড়িয়ে পড়ে। দমকল বাহিনীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনের মাঝে পড়ে ৬ জন মারা গিয়েছে এবং অনেকে আহত হয়েছে বলে জানা গিয়েছে। আগুন লাগার কারণ স্পষ্ট নয়। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।এই ঘটনার মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্তালিন। মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি। এ ছাড়া আহতদের চিকিৎসার জন্য ১ লক্ষ টাকা আর্থিক সাহায্যের কথাও ঘোষণা করেছে তামিলনাড়ু সরকার।

সংবাদটি শেয়ার করুন

Next Post

রায়গঞ্জে ২১২ বছর পুরনো আদি করুণাময়ী কালী মন্দিরে আজও পুজো করেন সাধক বামাক্ষ্যাপার বংশধরেরা

Wed Oct 27 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সাধক বামাক্ষ্যাপার বংশধরেরা দীর্ঘদিন ধরে পুজো করে আসছেন রায়গঞ্জ আদি করুণাময়ী কালী মন্দিরে। অসম থেকে পঞ্জাব, বিহার থেকে উত্তরপ্রদেশ- ভিন রাজ্যগুলোর পাশাপাশি বিদেশ থেকেও দীপাবলীর রাতে বন্দর আদি করুণাময়ী কালীবাড়িতে কালীমাতার পুজো দিতে আসেন ভক্তরা। রায়গঞ্জ শহরের বন্দরে এই কালীমন্দিরে দীপান্বিতার পুজোকে […]