৫০ কোটির মানহানির মামলা অভিনেত্রী শার্লিনের বিরুদ্ধে

জন দেখেছেন : 24
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 12 সেকেন্ড

ডিজিটাল ডেস্ক : কেন এমনটা করলেন বলি অভিনেত্রী শার্লিন চোপড়া? তাহলে কি কিছুই ঘটেনি! না কি সব সাজানো নাটক রাজ-শিল্পার বিরুদ্ধে। এবার রাজ এবং শিল্পার পাঠানো মানহানির মামলায় শার্লিনের কাছ থেকে ক্ষমা প্রার্থনা এবং ৫০ কোটি টাকার দাবি করা হয়েছে।

পাবলিক প্ল্যাটফর্মে ক্রমাগত অত্যন্ত অপমানজনক মন্তব্য করার জন্য এই চিঠি পাঠানো হয়েছে। রাজ-শিল্পার আইনজীবী প্রশান্ত পাটিল এই চিঠি পাঠিয়েছেন। চিঠির বয়ানে লেখা হয়েছে, ‘রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি সম্পর্কে শার্লিন চোপড়া যে সমস্ত অভিযোগ এবং মন্তব্য করেছেন তার কোনও ভিত্তি নেই। সবই সাজানো, মিথ্যে, ভুয়ো কল্পনামিশ্রিত, কোনও প্রমাণ নেই।অভিনেত্রী শার্লিন চোপড়ার (Sherlyn Chopra) একের পর এক অভিযোগ এবং মন্তব্যের পর এ বার রাজ কুন্দ্রা (Raj Kundra) এবং শিল্পা শেঠি (Shilpa Shetty) তাঁর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করলেন।

মঙ্গলবারই এ সংক্রান্ত চিঠি পৌঁছেছে শার্লিনের কাছে। প্রসঙ্গত, পর্ন কাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকে বহুবার রাজ এবং শিল্পার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন শার্লিন। সপ্তাহ খানেক আগে রাজ এবং শিল্পার বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতন ও জালিয়াতির লিখিত অভিযোগ দায়ের করেন শার্লিন।
রাজ এবং শিল্পার পাঠানো মানহানির মামলায় শার্লিনের কাছ থেকে ক্ষমা প্রার্থনা এবং ৫০ কোটি টাকার দাবি করা হয়েছে।

পাবলিক প্ল্যাটফর্মে ক্রমাগত অত্যন্ত অপমানজনক মন্তব্য করার জন্য এই চিঠি পাঠানো হয়েছে। রাজ-শিল্পার আইনজীবী প্রশান্ত পাটিল এই চিঠি পাঠিয়েছেন। চিঠির বয়ানে লেখা হয়েছে, ‘রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি সম্পর্কে শার্লিন চোপড়া যে সমস্ত অভিযোগ এবং মন্তব্য করেছেন তার কোনও ভিত্তি নেই। সবই সাজানো, মিথ্যে, ভুয়ো কল্পনামিশ্রিত, কোনও প্রমাণ নেই। এমনকী শার্লিন নিজেও সে কথা জানেন। তিনি এই এইভিযোগ এবং মন্তব্য করেছেন রাজ এবং শিল্পার সম্মান হানি এবং তাঁদের কাছ থেকে কিছু টাকা আদায়ের উদ্দেশ্য নিয়ে। 

সংবাদটি শেয়ার করুন

Next Post

মেয়ে হওয়ার খুশিতে এলাকায় বিনামূল্যে পেট্রোল বিলোলেন মধ্যপ্রদেশের এক যুবক!

Wed Oct 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দেশজুড়ে লাগাতার বেড়ে চলেছে পেট্রোলের দাম। কয়েকদিন আগেই সেঞ্চুরি পার করে ফেলেছে। গাড়ি চড়তে বা চালাতেই ভয় পাচ্ছেন অনেকে। এই রকম পরিস্থিতিতে হঠাৎ করেই যদি আপনি বিনামূল্যে অর্থাৎ ফ্রি তে কয়েক লিটার পেট্রোল পান, তাহলে কী রকম লাগবে! না কোনও গল্প কথা […]